সুকন্যা মণ্ডল এবার আদালতের দ্বারস্থ হয়ে জানালেন তিনি মামলা লড়ার টাকা জোগাড় করতে পারছেন না। এই যুক্তি দেখিয়ে তিনি আদালতে ৬ সপ্তাহের জন্য জামিনের আর্জি জানিয়েছেন।
Sukanya Mondal: একটাও পয়সা নেই, হাত গুটিয়েছেন আত্মীয়রাও, মামলার খরচ জোগাড় করতে জামিনের আর্জি সুকন্যারসুকন্যা মণ্ডল (ফাইল ছবি)।

নয়া দিল্লি: এখনও পর্যন্ত তদন্তে অনুব্রতর ১২ কোটি ৮০ লক্ষ টাকার হিসাব পাচ্ছেন তদন্তকারীরা। প্রাথমিকভাবে ইডি আধিকারিকদের দাবি, এটাই গরু পাচার থেকে অনুব্রতর আয়। সঙ্গে কারবারিদের থেকে পাওয়া ঘুষের টাকায় ৪৮ কোটির সম্পত্তি গড়ে তুলেছিলেন। সেই অনুব্রত কন্যার এখন মামলা লড়বার টাকা পর্যন্ত নেই। আর্থিক অনটনের মুখে অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডল। সুকন্যা অন্তর্বর্তী জামিনের আবেদন করতে চান। কিন্তু মামলা লড়বার জন্য আইনজীবীদের টাকাও দিতে পারছেন না সুকন্যা।

সুকন্যা মণ্ডল এবার আদালতের দ্বারস্থ হয়ে জানালেন তিনি মামলা লড়ার টাকা জোগাড় করতে পারছেন না। এই যুক্তি দেখিয়ে তিনি আদালতে ৬ সপ্তাহের জন্য জামিনের আর্জি জানিয়েছেন। তাঁর বক্তব্য, এই সময়ের মধ্যে তিনি টাকা জোগাড় করে আইনজীবীদের দেবেন।

সুকন্যা এর আগেও জামিনের আর্জি জানিয়েছিলেন। সোমবার দিল্লি রাউস অ্যাভিনিউ কোর্টের বিশেষ আদালতের বিচারক রঘুবীর সিংহ সুকন্যার আর্জি শুনে, তার প্রেক্ষিতে ইডি-র কী বক্তব্য, তা জানতে চেয়েছেন। উল্লেখ্য, এই বিচারকের বেঞ্চেই বিচারাধীন ছিল অনুব্রত মণ্ডলের মামলাটিও। তিনি বারবার বিচারকের কাছে আর্জি জানিয়েও জামিন না পাওয়ায় মামলা সরানোর আবেদন জানান
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours