সূত্রের খবর, সকাল ছ'টা নাগাদ রানিনগর থানা এলাকার চাকরাণপাড়া মসজিদপাড়া এলাকায় হঠাৎই লাঠি-বাঁশ নিয়ে তৃণমূল কর্মীদের বাড়িতে চড়াও হয় কংগ্রেসের লোকজন।

তৃণমূলে কর্মীদের মারধর, বাড়ি ভাঙচুর, গহনা লুঠ, অভিযুক্ত কংগ্রেসরানিনগর আক্রান্ত তৃণমূল

মুর্শিদাবাদ: ভোটের পরও অশান্তি থামছে না। উত্তপ্ত হয়েই রয়েছে মুর্শিদাবাদ। সেখানে সাত সকালে তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ উঠল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন চারজন। তাঁদের মধ্যে রয়েছেন বেগমা বিবি (৫৫), শাহানারা বিবি (২৪), সাবিনা খাতুন (১৮) ও মেরাজ শেখ (৬০)।


সূত্রের খবর, সকাল ছ’টা নাগাদ রানিনগর থানা এলাকার চাকরাণপাড়া মসজিদপাড়া এলাকায় হঠাৎই লাঠি-বাঁশ নিয়ে তৃণমূল কর্মীদের বাড়িতে চড়াও হয় কংগ্রেসের লোকজন। এমনটাই দাবি ওই পরিবারের। বাড়ি লক্ষ করে শুরু হয় বোমাবাজি।

বোমের আঘাতে মেরাজ শেখ জখম হন। বর্তমানে তিনি মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। এছাড়াও আরও তিনজনকে উদ্ধার করে গোধনপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। উত্তেজনা এড়াতে এলাকায় মোতায়েন বিশাল পুলিশবাহিনী।


শাহিনা খাতুন নামে আক্রান্ত এক তৃণমূল কর্মী বলেন, “একদল ছেলে-মেয়ে এখানে এসে আমাদের মারতে শুরু করে। মেয়েরা মারছে মেয়েদেরকে। আর ছেলেরা ছেলেদের মারছে। ওরা সকলে কংগ্রেস করে। খুনের হুমকি দিচ্ছে। ভীষণ বোমাবাজি করছে। বাড়ি ঘর ভাঙচুর করছে। এমনকী টাকা-পয়সা সব লুঠ করে নিয়ে গিয়েছে। আমাদের মারধর করছে কারণ আমরা তৃণমূল করি।” যদিও, ঘটনার বিষয়ে কংগ্রেসের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

বস্তুত, ভোটের আগে থেকেই উত্তপ্ত মুর্শিদাবাদের রানিনগর। প্রথমে মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে অশান্তি ছড়ায় ওই এলাকায়। চলে বোমাবাজি। এরপর ভোটের দিনও ঘটে হিংসার ঘটনা। ভোট চলে যাওয়ার পরও যেন শান্ত হচ্ছে না রানিনগর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours