জি. কিষাণ রেড্ডি জানান, তেলঙ্গানার বিআরএস সরকার রাজ্যবাসীকে জমি সংক্রান্ত রেকর্ড দিতে ক্রমাগত ব্যর্থ হচ্ছে। আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ভারত সরকার স্বামীত্ব যোজনার মাধ্যমে দরিদ্রদের ঝামেলা-মুক্ত সম্পত্তির শংসাপত্র এবং দলিল প্রদান করছে।

G. Kishan Reddy: নতুন সমস্যার প্যান্ডোরার বাক্স খুলেছে ধরণী, তেলাঙ্গনা সরকারকে তোপ কেন্দ্রীয় মন্ত্রীরজি. কিষাণ রেড্ডি।
হায়দরাবাদ: পুরসভার জমি-জমা সংক্রান্ত রেকর্ড সম্পর্কে জানার জন্য ধরণী পোর্টাল (Dharani Portal) নামক একটি অনলাইন পোর্টাল চালু করেছে তেলঙ্গানা সরকার। কিন্তু, এই পোর্টালে আখেরে কোনও সমাধান হয়নি, বরং সমস্যা আরও বেড়েছে বলে বিআরএস সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা তেলঙ্গানার রাজ্য বিজেপি সভাপতি জি. কিষাণ রেড্ডি (G. Kishan Reddy)। তাঁর কথায়, “ধরণী পোর্টাল পুরানো সমস্যাকে আরও বাড়িয়ে দিয়েছে এবং নতুন সমস্যার একটি প্যান্ডোরার বাক্স খুলেছে।”


ধরণী পোর্টাল সম্পর্কে দলের তরফে এক বিবৃতি দিয়ে তেলঙ্গানার বিজেপি সভাপতি জি. কিষাণ রেড্ডির কটাক্ষ, নিজামের মতো কে চন্দ্রশেখর রাওয়ের সরকার কোনও দায়িত্ব ছাড়াই ক্ষমতা ও কর্তৃত্বে বিশ্বাস করে। তেলঙ্গানা আজ যে সমস্ত সমস্যার মুখোমুখি হচ্ছে তার মূল কারণ এই ঔদ্ধত্য। তেলঙ্গানা সরকার আদতে অন্যের উপর দোষ চাপিয়ে নিজেদের নৈতিকতা ভুলে গিয়েছে। যেভাবে ধরণী সিস্টেমটি আনা হয়েছিল, সেটি আদতে কোনও সমস্যার সমাধান করেনি। বরং পুরানো সমস্যাগুলিকে আরও বাড়িয়ে দিয়েছে এবং নতুন সমস্যার একটি প্যান্ডোরার বাক্স তৈরি করেছে বলেও তোপ দাগেন জি. কিষাণ রেড্ডি। এপ্রসঙ্গে কেন্দ্রের স্বামীত্ব যোজনা প্রকল্পের উল্লেখও করেন তিনি।

স্বামীত্ব যোজনা প্রসঙ্গে জি. কিষাণ রেড্ডি জানান, তেলঙ্গানার বিআরএস সরকার রাজ্যবাসীকে জমি সংক্রান্ত রেকর্ড দিতে ক্রমাগত ব্যর্থ হচ্ছে। অন্যদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ভারত সরকার স্বামীত্ব যোজনার মাধ্যমে দরিদ্রদের ঝামেলা-মুক্ত সম্পত্তির শংসাপত্র এবং দলিল প্রদান করছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours