দিন-রাতের এই ম্যাচে প্রবল ভাবে বাধা সৃষ্টি করে বৃষ্টি। কিন্তু নীতীশ রানার নেতৃত্বাধীন ইস্ট জোন শিবিরে আরও বড় সমস্যা তৈরি করলেন সাউথ জোনের পেসার বিদ্ধথ কাবেরাপ্পা।

Deodhar Trophy: কাবেরাপ্পার আগুনে বোলিং, ৬০ রানে অলআউট নীতীশ রানার টিম!

দেওধর ট্রফিতে মুখোমুখি সাউথ জোন ও নর্থ জোন। এই ম্যাচে ফের এক বার শিরোনামে বিদ্ধথ কাবেরাপ্পা। একঝাঁক তরুণ পেসারের ওপর নজর রয়েছে এই টুর্নামেন্টে। ভারতীয় দলের সাপ্লাই লাইন ঘরোয়া ক্রিকেট। চার বছর পর ঘরোয়া ওয়ান ডে টুর্নামেন্ট দেওধর ট্রফি ফিরেছে। প্রথম দিনই শিরোনামে বিদ্ধথ কাবেরাপ্পা। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


কর্নাটকের এই পেসারকে নিয়ে দীর্ঘ দিন ধরেই চর্চা চলছে। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক ভালো পারফর্ম করছেন। দলীপ ট্রফিতে অনবদ্য পারফরম্যান্সের জেরে তাঁকে নিয়ে জোর আলোচনা হয়েছিল। সাদা বলে কেমন পারফর্ম করেন সে দিকে লক্ষ্য ছিল। মহম্মদ সামি, জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ ভারতীয় দলে নিয়মিত। চোটের জন্য দীর্ঘদিন বাইরে বুমরা। বিশ্বকাপের কথা মাথায় রেখে সামিকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্টে বিশ্রাম দেওয়া হয়েছে। ভবিষ্যতের কথা ভেবে এই সিনিয়র পেসারদের বিকল্প খুঁজছে বোর্ড। যাদের এ দলে সুযোগ দেওয়া হবে। সেখানে পারফর্ম করলে সুযোগ মিলতে পারে সিনিয়র দলে। সেই দৌড়ে রয়েছেন কাবেরাপ্পা।


নর্থ জোনের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে সাউথ জোন। অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল, রোহন কুন্নুমল এবং নারায়ণ জগদীশন হাফসেঞ্চুরি করেন। নির্ধারিত ৫০ ওভারে ৩০৩-৮ এর বড় স্কোর সাউথ জোনের। দিন-রাতের এই ম্যাচে প্রবল ভাবে বাধা সৃষ্টি করে বৃষ্টি। কিন্তু নীতীশ রানার নেতৃত্বাধীন ইস্ট জোন শিবিরে আরও বড় সমস্যা তৈরি করলেন সাউথ জোনের পেসার বিদ্ধথ কাবেরাপ্পা। মাত্র দু-জন ব্যাটার দু অঙ্কের রানে পৌঁছতে পারলেন। ভিজেডি মেথডে ইস্ট জোনের লক্ষ্য দাঁড়ায় ২৮ ওভারে ২৪৬। যদিও চূড়ান্ত ব্যাটিং বিপর্যয়। মাত্র ৬০ রানেই অলআউট নীতীশ রানারা। কাবেরাপ্পা নেন পাঁচ উইকেট।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours