পাহাড়ের অধিকাংশ এলাকাই সংযোগ হারাচ্ছে। যার ফলে এখন অনেকেই পাহাড় বিমুখ। সুরক্ষার কথা মাথায় রেখে অনেকেই পাহাড় যাচ্ছে না বর্তমানে।

Sara Ali khan: বর্ষার দুর্যোগ মাথায় নিয়েই অমরনাথের পথে সারা, নিরাপত্তায় ঢাকল এলাকা
সারা আলি খান, বরাবরই তিনি শিব ভক্ত। মাঝে মধ্যেই তাঁকে দেখা যায় শিবের উপাসনা করতে। যার যেরে কম কটাক্ষের শিকার হতে হয় না তাঁকে। ধর্ম তুলে রীতিমত তুলধনা করা হয় সারা আলি খানকে। ধর্মের নামে এক প্রকার সারাকে কোণঠাঁসাও করার চেষ্টা চলে প্রত্যহ। এবারও তার ব্যতিক্রম হল না। কারণ এবার সারা আলি খান অমরনাথের পথে। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল সেই ভিডিয়ো। আর কিছুদিনই খোলা থাকবে অমরনাথ ধাম। তাই বর্ষার দুর্যোগ মাথায় নিয়েই একপ্রকার হাঁটা দিলেন সারা আলি খান। বর্তমানে প্রবল বর্ষণে পাহাড়ের যে কী অবস্থা, তা এক কথায় কারও অজানা নয়। জলের স্রোত প্রবল। ভাসছে একের পর এক পাহাড়ি গ্রাম। ভাঙছে একের পর এক সড়কপথ, ব্রিজ।


পাহাড়ের অধিকাংশ এলাকাই সংযোগ হারাচ্ছে। যার ফলে এখন অনেকেই পাহাড় বিমুখ। সুরক্ষার কথা মাথায় রেখে অনেকেই পাহাড় যাচ্ছে না বর্তমানে। কিন্তু ঈশ্বরের দরবারে ভিড় চিরকালের। সেখানে কোনও দুর্যোগই বাধ মানে না। আর তাই এবার তালিকা থেকে বাদ পড়লেন না সারা আলি খান। তিনিও সকলের সঙ্গে বেরিয়ে পড়লেন অমরনাথ দর্শনে। তবে ভিড়ের মঝে সেলিব্রিটির উপস্থিতিতে পোক্ত করা হল নিরাপত্তা ব্যবস্থা।


যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, সেখানে দেখা গেল সারা আলি খানকে ঘিরে রয়েছেন, বহু কমান্ডো। রয়েছে দেহরক্ষী। তিনি একদনের হাত ধরে পুজো দিয়ে নামছেন। জম্মু কাশ্মীর হয়ে অমরনাথ দর্শন সারলেন সারা। এর আগে জাহ্নবী কাপুরের সঙ্গে কেদারনাথ ধাম দর্শন করতে গিয়েছিলেন সারা আলি খান। সেখান থেকে শেয়ার করেছিলেন একগুচ্ছ ছবি। যদিও এবার অমরনাথ ধাম থেকে তেমন কোনও ছবি এখনও শেয়ার করেননি অভিনেত্রী। তবে জম্মু কাশ্মীর সফর মাঝে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours