যুবতীর অভিযোগ, বাইকে করে যাওয়ার সময়ে হঠাৎ একটি ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানে চালক এক হাত দিয়ে বাইক চালাচ্ছিলেন, অন্য হাত দিয়ে হস্তমৈথুন করছিলেন।

Harassment: চলন্ত বাইকে হস্তমৈথুন চালকের, নামার পরও লাগাতার মেসেজ! র‌্যাপিডো সফরে হেনস্থার শিকার যুবতীপ্রতীকী চিত্র।

বেঙ্গালুরু: অনলাইন অ্যাপ বাইকে করে বাড়ি ফিরছিলেন, মাঝপথেই বাইক চালকের হাতে যৌন হেনস্থার শিকার হলেন যুবতী। ওই যুবতীর অভিযোগ, বাইক চালানোর মাঝপথেই বাইক চালক হস্তমৈথুন করছিল। বাইক থেকে নামার পরও যৌন হেনস্থা করে ওই বাইক চালক, এমনটাই অভিযোগ। যুবতীর অভিযোগ পাওয়ার পরই পুলিশ শনিবার অভিযুক্ত বাইক চালককে গ্রেফতার করে। ঘটনাটি ঘটেছে কর্নাটকের বেঙ্গালুরুতে।


আথিরা নামক ওই যুবতী টুইটারে গোটা ঘটনাটি পোস্ট করেন। যুবতী জানান, গত শুক্রবার বেঙ্গালুরুর টাউন হলে গিয়েছিলেন। সেখানে মণিপুর হিংসা নিয়ে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছিল। সভা শেষে যুবতী তাঁর বাড়ি ইলেকট্রনিক সিটিতে যাওয়ার জন্য বাইক বুক করার চেষ্টা করছিলেন। কিন্তু কিছুতেই বুকিং হচ্ছিল না। শেষে এক র‌্যাপিডো ড্রাইভার বুকিং নেয়। কিন্তু ওই বাইক চালক রেজিস্টার করা বাইকের বদলে অন্য় একটি বাইক নিয়ে আসে।



যুবতীর অভিযোগ, বাইকে করে যাওয়ার সময়ে হঠাৎ একটি ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানে চালক এক হাত দিয়ে বাইক চালাচ্ছিলেন, অন্য হাত দিয়ে হস্তমৈথুন করছিলেন। যুবতী দাবি করেন, নিজের সুরক্ষার জন্য তিনি গোটা রাস্তা চুপ ছিলেন। কিন্তু বাইক থেকে নামার পরও হেনস্থা থামেনি। ওই বাইক চালক আথিরাকে হোয়াটসঅ্যাপে মেসেজ করতে থাকেন। শেষে যুবতী ওই চালকের নম্বর ব্লক করতে বাধ্য় হন।


হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট টুইটারে পোস্ট করে যুবতী হেনস্থার অভিযোগ তোলেন। এরপরই পুলিশ পদক্ষেপ করে। শনিবার অভিযুক্ত বাইক চালককে গ্রেফতার করা হয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours