শোয়ের সঞ্চালক তাঁকে প্রশ্ন করে বসেন, যে তিনি যদি শাহরুখ খানকে প্রশ্ন করতে চান, তবে সেই প্রশ্ন কী হবে? বেশ কিছুক্ষণ ভেবে কাজল বলেন, 'প্রশ্ন?'

'পাঠান ছবি ঠিক আয় করেছে?' কাজলের কথায় বাঁকা ইঙ্গিত খুঁজছে নেটাপাড়া
শাহরুখ খানও কাজলের মধ্যে সম্পর্কের সমীকরণ বরাবরই ভীষণ পোক্ত। প্রথম থেকেই কাজল ও শাহরুখের মধ্যে বন্ধুত্ব সকলের নজরে পড়ে। বর্তমানে বলিউডের সর্বাধিক চর্চিত নামই শাহরুখ খান। একের পর এক ছবি এখন তাঁর পাইপ লাইনে। পাঠান ছবি বক্স অফিসে যে ঝড় তুলেছে তা লক্ষ্য করেই এখন দর্শকদের মনে একটাই প্রশ্ন, আগামী ছবিতে ঠিক কত কোটি আয় করতে চলেছেন কিং খান। তবে এবার এই ১০০০ কোটির বক্স অফিসকে কি কটাক্ষ করলেন কাজল? ঠিক কী বলেছিলেন কাজল? ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। ভিডিয়োতে উপস্থিত থাকতে দেখা যায় কাজলকেও। সদ্য মুক্তি প্রাপ্ত ট্রায়াল সিরিজের প্রচারেই এক চ্যাট শোয়ে উপস্থিত হয়েছিলেন তাঁরা।


সেখানেই শোয়ের সঞ্চালক তাঁকে প্রশ্ন করে বসেন, যে তিনি যদি শাহরুখ খানকে প্রশ্ন করতে চান, তবে সেই প্রশ্ন কী হবে? বেশ কিছুক্ষণ ভেবে কাজল বলেন, প্রশ্ন? পাঠান ছবি সত্যি কত টাকা আয় করেছে? এই প্রশ্ন করার পরই ভিডিয়ো ক্লিপিং ভাইরাল হয়ে যায়। সকলেই মনে করেন যে কাজল হয়তো কটাক্ষ করতে চেয়েছিলেন শাহরুখ খানকে। তিনি হয়তো ১০০০ কোটির ভুল তথ্য দিয়েছেন। তাই সত্যি প্রকাশ্যে আনতেই এই খোঁচা দিলেন কাজল।


যদিও এই মন্তব্যকে কাজল ঠিক কীভাবে করতে চেয়েছিলেন, তা স্পষ্ট নয়। ফলে তাঁর মন্তব্যের মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। শাহরুখ খানের ছবি নিয়ে কেন তিনি এই প্রশ্ন করলেন, সেই প্রশ্নের উত্তরে এক নেটিজন মন্তব্য করে বসেন, আগেই মনে হয়েছিল, তবে ধন্যবাদ কাজল ম্যাম, এই বিষয়টা স্পষ্ট করে দেওয়ার জন্য। আবার অনেকে কাজলকে সাপোর্ট করে জানান, তিনি মোটেও এভাবে বলতে চাননি। তিনি বোঝাতে চেয়েছেন আরও কত বেশি আয় করেছে পাঠান, লুকিয়ে গিয়েছেন কিং খান।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours