ত্রিনিদাদ টেস্টের দ্বিতীয় দিন ৪ ওভার বোলিং করেছেন মুকেশ কুমার।


১টি মেডেন ওভার দিয়েছেন। ১০ রান খরচ করেছেন। ইকোনমি ২.৫০। এ বার দেখার টেস্ট ডেবিউ ম্যাচে মুকেশ কুমারের প্রথম শিকার হন কোন ক্যারিবিয়ান ক্রিকেটার।

Mukesh Kumar: 'তোমার এত বছরের পুজো-পাঠ সার্থক হল', টিম ইন্ডিয়ায় অভিষেকের পর মাকে বললেন মুকেশ কুমার'তোমার এত বছরের পুজো-পাঠ সার্থক হল', টিম ইন্ডিয়ায় অভিষেকের পর মাকে বললেন মুকেশ কুমার
ত্রিনিদাদ: ক্রিকেটার হওয়ার স্বপ্নপূরণ করতে এক সময় বাড়ি ছেড়েছিলেন। এরপর দিনের পর দিন অক্লান্ত পরিশ্রম করে গিয়েছেন। ক্লাব ক্রিকেটে ভালো খেলে বাংলার রঞ্জি দলে জায়গা পান। সেখান থেকে আইপিএলের দরজা খোলে মুকেশ কুমারের (Mukesh Kumar)। আর এ বার তাঁর জাতীয় দলে অভিষেক হল। বাংলার হয়ে খেলার সময় কঠিন সময় কাটাতেও হয়েছিল মুকেশকে। এক সময় তাই হতাশ হয়ে ক্রিকেটই ছেড়ে দেবেন ভেবেছিলেন মুকেশ। তাই সিআরপিএফ ও বিহার পুলিশে চাকরির জন্য মানসিক প্রস্তুতিও নিচ্ছিলেন। কিন্তু ক্রিকেট যে তাঁর প্রথম ভালোবাসা। তাই তা ছাড়তে পারেননি মুকেশ। ত্রিনিদাদে ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে অভিষেক হওয়ার দিন বিহারের বাড়িতে মা-কে ফোন করেন মুকেশ। বিসিসিআই (BCCI) সেই ভিডিয়ো টুইটারে শেয়ার করেছে। আবেগী মুকেশ ও তাঁর মায়ের কথোপকথনের ব্যাপারে বিস্তারিত জানতে এর এই প্রতিবেদন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours