ইংল্যান্ডকে তুলোধনা করতে ছাড়ছে না অজিরা। ক্রিকেট মাঠে যেমন দাপট, তেমনই নানা ভাবে এই আউট নিয়ে মজা চলছে। সোশ্যাল মিডিয়ায় অস্ট্রেলিয়া রাগবি লিগের তেমনই একটি ভিডিয়ো ভাইরাল।

 লর্ডসে বেয়ারস্টোর আউট অস্ট্রেলিয়া রাগবি লিগের সেলিব্রেশন!

লর্ডস টেস্ট শেষ হয়ে শুরু হয়ে গিয়েছে তৃতীয় টেস্ট। হেডিংলিতে চলছে সিরিজের তৃতীয় ম্যাচ। ক্রিকেটাররা অতীত ভুলে নতুন ম্যাচে মনযোগ দিয়েছেন। তবে লর্ডসে বেয়ারস্টোর আউট বিতর্কের রেশ এখনও রয়ে গিয়েছে। সেটা এখন সেলিব্রেশন এবং মজার অংশ হয়ে দাঁড়িয়েছে। অস্ট্রেলিয়ার রাগবি লিগে সেলিব্রেশন করা হল ঠিক বেয়ারস্টোর আউটের ধরনে। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


অ্যাসেজ সিরিজে প্রথম দু-টেস্টেই হেরেছে ইংল্যান্ড। লর্ডসে সিরিজের দ্বিতীয় টেস্টে অবশ্য দারুণ প্রত্যাবর্তন করেছিল ইংল্যান্ড। দ্বিতীয় ইনিংসে বেন স্টোকস ১৫৫ রানের ইনিংস খেললেও ৪৩ রানে হারে তারা। ৩৭১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে বেন স্টোকস কার্যত একার হাতেই ম্যাচ জিতিয়ে দিচ্ছিলেন। স্টোকস যদি সঙ্গী পেতেন হয়তো পরিস্থিতি আলাদা হত। হয়তো বেয়ারস্টোর আউটই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়ায়।


জনি বেয়ারস্টো ১০ রানে খেলছিলেন। এমন সময় ক্যামেরন গ্রিনের স্লোয়ার বাউন্সার। ডাক করেন বেয়ারস্টো। এই অবধি সব ঠিক ছিল। হঠাৎই ক্রিজ ছেড়ে অনেকটা বেরিয়ে যান ইংল্যান্ডের কিপার-ব্যাটার। নিয়ম অনুযায়ী বল তখনও ডেড নয়। অ্যালেক্স ক্যারি ওয়ান বাউন্সে বল ধরেন। অনেক আগে থেকেই হয়তো বেয়ারস্টোর ক্রিজ ছেড়ে বেরিয়ে যাওয়ার বিষয়টি লক্ষ্য করছিলেন। এ বার বল ছুড়ে দেন উইকেটে। মাঠের আম্পায়ার সিদ্ধান্ত ঠেলে দেন তৃতীয় আম্পায়ারের দিকে। রিপ্লে দেখে আউটেরই সিদ্ধান্ত দেন তৃতীয় আম্পায়ার।


ইংল্যান্ড শিবির এই আউট নিয়ে প্রবল অসন্তুষ্ট ছিল। বেয়ারস্টো মাঠ ছাড়ার সময় অজি ক্রিকেটারদের প্রতারক বলেন। বিতর্কের রেশ গড়ায় লর্ডসের লং রুমে। ইংল্যান্ডকে তুলোধনা করতে ছাড়ছে না অজিরা। ক্রিকেট মাঠে যেমন দাপট, তেমনই নানা ভাবে এই আউট নিয়ে মজা চলছে। সোশ্যাল মিডিয়ায় অস্ট্রেলিয়া রাগবি লিগের তেমনই একটি ভিডিয়ো ভাইরাল। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বেয়ারস্টোর মতো একজন ক্রিজ ছেড়ে বেরোচ্ছে, ক্যারির মতো একজন রাগবি বল ধরে আউট করছেন। ইতিমধ্যেই অস্ট্রেলিয়া রাগবি লিগের এই মজার ভিডিয়ো ছড়িয়ে পড়ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours