তৃণমূলের বিদায়ী পঞ্চায়েত প্রধান শামীম আহমেদের নেতৃত্বে তৃণমূল সন্ত্রাস চালিয়েছে ও গণনায় কারচুপি হয়েছে বলে অভিযোগ।

Bengal Panchayat Election: ফুরফুরায় জিতেছিল জোটই, দাবি বাম-আইএসএফেরজাঙ্গিপাড়ার গণনাকেন্দ্র

হুগলি: জাঙ্গিপাড়ার ভোট গণনা নিয়ে অভিযোগ উঠেছে। রাস্তায় গড়াচ্ছিল ব্যালট! এই অভিযোগে মামলাও হয়েছে কলকাতা হাইকোর্টে। তবে বিরোধীদের অভিযোগ আরও অনেক। মারধর করে গণনা কেন্দ্র থেকে বের করে দেওয়া, জয়ী প্রার্থীদের সার্টিফিকেট না দেওয়ার মতো অভিযোগ উঠেছে। বাম ও আইএসএফ জোটের দাবি, তারা ২২টি আসনে জয়ী হয়েছে, কিন্তু ইচ্ছাকৃত তাঁদের সার্টিফিকেট দেওয়া হয়নি।


জাঙ্গিপাড়া বিধানসভার ভোট গণনাকেন্দ্র ডি এন হাইস্কুলে বিরোধীদের মারধর করার অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, সিপিএমের অভিযোগ, তাদের দলীয় কার্যালয়ে ঢুকে লাঠি চার্জ করেছে পুলিশ। শাসক দলের মদতে বিরোধী এবং সরকারি কর্মীদের ওপর চাপ তৈরি করে গণনায় কারচুপি করার অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হয়েছে বিরোধীরা। সেই মামলায় রিটার্নিং অফিসারকে সশরীরে তলব করেছে আদালত।

ফুরফুরা পঞ্চায়েতের ভোট গণনাও হয়েছে এই কেন্দ্রে। ফুরফুরা গ্রাম পঞ্চায়েতের ২৯টি আসনের মধ্যে তৃণমূল জয়ী হয়েছে ২৪টি আসনে, আইএসএফ পেয়েছে ৪টি আসন এবং সিপিএম পেয়েছি ১টি। বিরোধীদের দাবি, বাম এবং আইএসএফ ২২ টি আসনে জয় লাভ করেছে। তৃণমূলের বিদায়ী পঞ্চায়েত প্রধান শামীম আহমেদের নেতৃত্বে তৃণমূল সন্ত্রাস চালিয়েছে ও গণনায় কারচুপি হয়েছে বলে অভিযোগ।


এই প্রসঙ্গে আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি বলেন, শাসক দল এই কাজ করেছে। আদালতে মামলা করা হয়েছে। বিডিও-কে কোর্টে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এবার বিডিও যা উত্তর দেওয়ার দেবেন।

তবে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ফুরফুরা পঞ্চায়েতের বিদায়ী প্রধান তথা ২৫ নম্বর জেলা পরিষদের প্রার্থী শামিম আহমেদ এদিন বলেন, গণনায় কোনও কারচুপি হয়নি। গণনা কেন্দ্রে কেন্দ্রীয় বাহিনী ও সমস্ত সরাকরি অফিসাররা ছিলেন। এই অভিযোগ মিথ্যে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours