আক্রান্ত যুবকের দাবি, তাঁরা এবারের পঞ্চায়েত ভোটে নির্দলের হয়ে ভোটে কাজ করেছেন। ভোটে নির্দল প্রার্থী হারার পর শনিবার বহরমপুরে গিয়ে কংগ্রেসে যোগ দেন তাঁরা।

Murshidabad: এবার মুর্শিদাবাদেও মহিলাকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ, প্রতিবাদ করায় মার কংগ্রেস কর্মীকেআক্রান্ত যুবক।
মুর্শিদাবাদ: একদিকে মালদহ নিগ্রহকাণ্ডে যখন উত্তাপ বাড়ছে তখন পাশের জেলা মুর্শিদাবাদেও (Murshidabad) এক মহিলাকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ উঠল। বড়ঞা থানা এলাকার এই ঘটনা ঘিরে নতুন করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। অভিযোগ ওই মহিলাকে রক্ষা করতে গিয়ে আক্রান্ত হন এক যুবকও। অভিযোগ, রবিবার দুপুরে বেশ কয়েকজন যুবক এক মহিলাকে রাস্তায় ফেলে মারছিল। তাঁর পরনের পোশাক পর্যন্ত খুলে ফেলে দুষ্কৃতীরা। সেই সময় এক যুবক এগিয়ে আসেন। প্রতিবাদ করেন। এরপরই তাঁকেও বেধড়ক মারধর করা হয়। ঘটনাটি নিয়ে অভিযোগ দায়ের হয়েছে বড়ঞা থানায়। এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল উঠলেও তা মানতে চায়নি শাসকদল। তাদের দাবি, এ ঘটনা পুরোপুরি পারিবারিক। তাতে রাজনীতির রং দেওয়ার চেষ্টা করছে কংগ্রেস।


আক্রান্ত যুবক গোলাম শেখ জানান, তিনি সম্প্রতি কংগ্রেসে যোগ দিয়েছেন। ভোটের সময় নির্দল ছিলেন। তাঁর কথায়, “এক মহিলাকে নগ্ন করে মারধর করছিল। আমি এর আগেও কোনও অন্যায় দেখলে প্রতিবাদ করেছি। এদিনও করি। ওনাকে মারছে দেখে প্রতিবাদ করি। এরপর আরও কয়েকজন এগিয়ে আসেন। আমরা ওই মহিলাকে উদ্ধারও করি। তাঁকে বাড়ি পাঠানোর ব্যবস্থা করি। এরপর তৃণমূলের পঞ্চায়েত সমিতি থেকে দাঁড়িয়েছিলেন এক নেতা তাঁর পরিবারের কয়েকজন লাঠিসোঁটা নিয়ে এসে বেধড়ক মারে।”

আক্রান্ত যুবকের দাবি, তাঁরা এবারের পঞ্চায়েত ভোটে নির্দলের হয়ে ভোটে কাজ করেছেন। ভোটে নির্দল প্রার্থী হারার পর শনিবার বহরমপুরে গিয়ে কংগ্রেসে যোগ দেন তাঁরা। তাই এভাবে মারধর বলে জানান তিনি। তৃণমূল জিততেই আমাদের উপর আক্রমণ করা হল, বলেন গোলাম।


এ প্রসঙ্গে তৃণমূলের ব্লক নেতা মাহে আলমের বক্তব্য, “ভোটের সময় থেকেই কংগ্রেস এখানে ঝামেলা পাকানোর চেষ্টা করছে। অধীর চৌধুরী তো বড়ঞার মানুষের সহানুভূতি আদায়ের জন্য ধরনাতেও বসেছেন। তবে ভোটে সেসব কাজে লাগেনি। আর আমরা এটা খোঁজ নিয়েও দেখেছি, একেবারে পারিবারিক ঘটনা। তাতে রাজনীতির রং দেওয়ার কোনও অর্থই নেই। কারণ যে এলাকার ঘটনা সেখানে আমাদেরই বোর্ড। আমাদেরই লোকজন সকলে। তাই কাউকে হুমকি দেওয়া, মারধরের প্রসঙ্গই নেই।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours