অরূপের দাবি, বিধায়ক তাঁর ওপর অদ্ভুত চাপ তৈরি করছিলেন। বিধায়ক ঘনিষ্ঠ এক মহিলাকে নতুন একটি গাড়ি কিনে দেওয়ার জন্য়ও চাপ দিতে থাকেন বলে অভিযোগ।

West Bengal Panchayat Elections 2023: টাকার বিনিময়ে টিকিট বিকিয়েছেন বিধায়ক, ভোটের ঠিক আগের মুহূর্তেই বিস্ফোরক তৃণমূল নেতাপঞ্চায়েত নির্বাচনের আগে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল

বর্ধমান: রাত পোহালেই ভোট। আর ঠিক আগের দিনই দলের বিধায়কের বিরুদ্ধে সরব দলের নেতা। বিধায়ক টাকার বিনিময়ে দলীয় টিকিট দিয়েছেন। তৃণমূল নেতার অভিযোগ ঘিরে তোলপাড় পূর্ব বর্ধমানের আউশগ্রাম ২ নম্বর ব্লকে। তৃণমূল কংগ্রেসের নেতা অরূপ মিদ্দার অভিযোগ, বিধায়ক অভেদানন্দ থান্ডার টাকার বিনিময়ে দলের টিকিট দিয়েছেন। তাঁর কথায়, “বিধায়ক নাকি পঞ্চায়েতের প্রার্থী পিছু টাকা চেয়েছিলেন। আমি বলেছিলাম নবজোয়ার কর্মসূচি থেকেই প্রার্থী ঠিক হচ্ছে। তখন বিধায়ক জানান, গ্রাম পঞ্চায়েতের ক্ষেত্রে ২ লক্ষ, পঞ্চায়েত সমিতির আসনে ৩ লক্ষ এবং কেউ প্রধান হলে ১০ লক্ষ টাকা দিতে পারলেই তিনি প্রার্থী হবেন।”


অরূপ মিদ্যার আরও অভিযোগ, তিনি বিধায়কের বিরুদ্ধে সরব হতেই তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। যদিও সেই মামলায় জামিন পেয়েছেন তিনি।

অরূপের দাবি, বিধায়ক তাঁর ওপর অদ্ভুত চাপ তৈরি করছিলেন। বিধায়ক ঘনিষ্ঠ এক মহিলাকে নতুন একটি গাড়ি কিনে দেওয়ার জন্য়ও চাপ দিতে থাকেন বলে অভিযোগ। আপাতত বিধায়কের বিরুদ্ধে তিনি একটি মামলা দায়ের করেছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours