উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচনের বেশ কয়েকদিন আগে থেকেই দলের সঙ্গে দূরত্ব বাড়ে তৃণমূলের বেলিয়াতোড় এলাকার যুব নেতা অরিন্দম চক্রবর্তীর।

Panchayat Election Result 2023: পঞ্চায়েতে বড় জয়ের পরও ভাঙন অব্যাহত, BJP-তে যোগদান একঝাঁক তৃণমূল কর্মীরবিজেপি-তে যোগদান
বাঁকুড়া: বিরোধীদের থেকে বড় ব্যবধানের ভোট পেয়ে গ্রাম দখল করেছে তৃণমূল। জেলায়-জেলায় চলছে জয়জয়কার। এইসবের মধ্যেই উলোটপুরাণ।ব বাঁকুড়ার বড়জোড়া বিধানসভার বেলিয়াতোড় এলাকায় প্রাক্তন যুব তৃণমূল নেতা অরিন্দম চক্রবর্তী সহ ২০টি পরিবার যোগ দিলেন বিজেপি-তে।


উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচনের বেশ কয়েকদিন আগে থেকেই দলের সঙ্গে দূরত্ব বাড়ে তৃণমূলের বেলিয়াতোড় এলাকার যুব নেতা অরিন্দম চক্রবর্তীর। টিকিট না পেয়ে তিনি পঞ্চায়েত নির্বাচনে বেলিয়াতোড় গ্রাম পঞ্চায়েতে নির্দল প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দেন। এরপর তৃণমূল প্রার্থীর কাছে তাঁকে পরাজয় স্বীকার করতে হয়। আর নির্বাচন পর্ব মিটতেই তৃণমূলের যুব নেতা ও তাঁর কুড়িজন অনুগামী ও তাঁদের পরিবার সহ যোগ দিলেন বিজেপিতে।


বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা কার্যালয়ে দলে নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা সভাপতি বিল্লেশ্বর সিংহ। বিজেপিতে যোগ দিয়ে তৃণমূলের যুব নেতার হুঁশিয়ারি আগামীদিনে তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে এলাকায় আন্দোলন আরও তীব্রতর করাই হবে তাঁর লক্ষ। অপরদিকে, বিজেপি-র জেলা নেতৃত্বর দাবি, এই দলবদলের জন্য আরও শক্তিবৃদ্ধি হল বিজেপি-র। অপরদিকে, গোটা বিষয়টিকেই ‘নাটক’ বলে দাগিয়ে দিয়েছে তৃণমূল। তাদের দাবি, নির্দল প্রার্থী হিসাবে লড়াই করা কোনও ব্যক্তির সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। বিজেপি নির্বাচনের আগে যোগদানের যে নাটক করেছে এখনও সেই একই নাটক করছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours