24 সেকেন্ডের এই ভিডিয়োটি পোস্ট হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। এখনও পর্যন্ত অনেক লাইক ও শেয়ার হয়েছে। অনেকে অনেক কমেন্টও করেছেন ভিডিয়োটিতে।

Viral Video: জিমে গিয়ে এই এক বছরের শিশুর কীর্তি দেখলে উড়বে ঘুম, ঝুলে রইল টানা 24 সেকেন্ড
Viral Video Today: প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কোনও না কোনও ভিডিয়ো ভাইরাল হয়। তার মধ্যে এমন অনেক ভিডিয়ো থাকে, যা দেখে হাসি চেপে রাখা দায় হয়ে যায়। আবার এমনও অনেক ভিডিয়ো থাকে, যা বহু মানুষের দৃষ্টি আকর্ষণ করতে বাধ্য়। তেমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। আপনি কখনও কোনও এক বছরের বাচ্চাকে জিমে গিয়ে ব্য়ায়াম করতে দেখেছেন? শুনেই চমকে উঠলেন তো? এমন আবার হয় নাকি? এক বছরের বাচ্চা, যে কি না ঠিক করে উঠে দাঁড়াতে পারে না, সে আবার ব্যায়াম করবে কীভাবে? এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখে অধিকাংশ নেটিজ়েনের চোখ কপালে উঠেছে।


ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি ছোট শিশু জিমে গিয়েছে। জিমে ওভারহেড পুল-আপ বারটি ধরে রেখেছে। এখানে আশ্চর্যের বিষয় হল শিশুটির বয়স খুবই কম। তার বয়স প্রায় এক বছর। ভাইরাল হওয়া এই ভিডিয়োতে শিশুটি ‘ডেড হ্যাংগিং এক্সারসাইজ’ করছে, যা এই বয়সে ওর করার কথাই নয়। যদিও জিমের ট্রেনার তাকে সাপোর্ট দিয়ে রেখেছে, যাতে কোনওভাবে হাত ছেড়ে দিলে, সে পড়ে না যায়। শিশুটি দুই হাতে রডটি ধরে রেখেছে। অর্থাৎ তার পুরো পুরো শরীরের ভার শুধু দুই হাতে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours