আর একদিন পর শুরু হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। লন্ডনের ওভালে মুখোমুখি হবে রোহিত শর্মার ভারত এবং প্যাট কামিন্সের অস্ট্রেলিয়া। দুই দলই শেষ মুহূর্তের চূড়ান্ত প্রস্তুতিতে মগ্ন। এমন সময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শুভমন গিলের (Shubman Gill) এক ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে তিনি এক সুন্দরীর সঙ্গে ডেট করছেন।

Shubman Gill: দুই সারা অতীত, WTC ফাইনালের প্রস্তুতি ছেড়ে রোম্যান্টিক ডেটে শুভমন গিলShubman Gill: দুই সারা অতীত, WTC ফাইনালের প্রস্তুতি ছেড়ে রোম্যান্টিক ডেটে শুভমন গিল
লন্ডন : বাইশ গজে তাঁর ব্যাটে ওঠে রানের ফুলঝুরি। তরুণীদের হার্টথ্রব তিনি। ভারতীয় দলের এই তরুণ তুর্কি এখন দুরন্ত ফর্মে রয়েছেন। ক্রিকেট বিশেষজ্ঞরা বলছেন, কেরিয়ারের সেরা সময় কাটাচ্ছেন তিনি। এই ক্রিকেটার সব সময় থাকেন খবরের শিরোনামে। শুধু ক্রিকেটের জন্য নয়। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও সকলের আগ্রহের অন্ত নেই। সামনেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (WTC Final)। এই মেগা ফাইনালে তাঁর দিকে বিশেষ নজর থাকবে ক্রিকেট প্রেমীদের। কথা হচ্ছে শুভমন গিলকে (Shubman Gill) নিয়ে। গিলের ব্যাট যত চওড়া হচ্ছে, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সকলের ততই বাড়ছে আগ্রহের মাত্রা। দীর্ঘদিন ধরে অনেকেই বলাবলি করছিলেন যে দুই সারার মাঝে ফেঁসে গিয়েছেন গিল। আদতে কি তাই? নাকি তাঁর জীবনে এখন অন্য নারী! সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে এক সুন্দরীর সঙ্গে ডেটে গিয়েছেন শুভমন গিল। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।


দেশের মাটিতে দিনকয়েক আগে শেষ হওয়া ১৬তম আইপিএলের দুরন্ত ছন্দে ছিলেন শুভমন গিল। হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটান্সের একাধিক ম্যাচে শুভমনের ব্যাটে ভর করে জিতেছিল। ফাইনালে শেষ অবধি মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের কাছে হেরে যায় গুজরাট। আর এ বারের আইপিএল চলাকালীন প্রতিদিনই শিরোনামে এসেছিলেন গিল। ফের একবার খবরের শিরোনামে তিনি। এ বার তাঁর কোনও নজরকাড়া ইনিংসের জন্য নয়। আসলে সম্প্রতি গিলকে দেখা গিয়েছে এক সুন্দরী মহিলার সঙ্গে ডেটে গিয়েছেন। এই সুন্দরী হলেন নীহারিকা। তিনি একজন কনটেন্ট ক্রিয়েটর। তিনি গিলের সঙ্গে তাঁর একাধিক ছবি এবং ভিডিয়ো ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।



আসলে গিলের সঙ্গে নীহারিকা এক কোলাবোরেশন ভিডিয়ো করেছেন। সেই ভিডিয়োটি বানানো হয় এই মর্মে যে, প্রথম ডেটে গিয়ে কেমন কথোপকথন হয়। ভিডিয়োর ক্যাপশনে নীহারিকা লেখেন, ‘আমি জানি না এটা ডেট ছিল নাকি ম্যাজিক শো।’ একইসঙ্গে তিনি লেখেন, ‘Spider-Man: Across the Spider-Verse সিনেমাতে শুভমন গিলকে সকলে দেশি স্পাইডারম্যান হিসেবে দেখুন।’ আসলে সদ্য হলিউডের বিখ্যাত স্পাইডারম্যান ফ্র্যাঞ্চাইজির হয়ে কাজ করেছেন ভারতীয় ক্রিকেটার গিল। স্পাইডার ম্যান সিরিজের নতুন অ্যানিমেশন ফিল্ম ‘Spider-Man: Across the Spider-Verse’ এ স্পাইডারম্যানের মুখে শোনা যাচ্ছে শুভমন গিলের কন্ঠ। যে কারণে নীহারিকার সঙ্গে প্রোমোশনাল স্ট্র্যাটেজি থেকেই গিল এই ডেটের ভিডিয়োটিতে যোগ দিয়েছিলেন। ভিডিয়োটি ইন্সটাগ্রামে ৪.৬ মিলিয়ন মানুষ দেখেছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours