24 জুন থেকে শুরু হয়ে 27 জুন পর্যন্ত চলবে এই সেল। একাধিক Dell ল্যাপটপ আপনি আকর্ষণীয় ছাড়ে পেয়ে যাবেন। আপনার কাছে যদি SBI ক্রেডিট কার্ড থাকে, তাহলে EMI লেনদেনে আপনি পেয়ে যেতে পারেন আরও 10% পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

Dell Laptop Offers: হাফের কম দামে i3 প্রসেসরের Dell ল্যাপটপ, Amazon নিয়ে এল আকর্ষণীয় অফারব্যাপক ছাড়ে ল্যাপটপ।
Laptop OFFERS: ল্যাপটপ কেনার চিন্তাভাবনা করছেন? দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে Amazon। ই-কমার্স প্ল্যাটফর্মটিতে আপনি Dell-এর একাধিক ল্যাপটপে পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। Amazon-এ শুরু হয়েছে Dell Laptop Days। 24 জুন থেকে শুরু হয়ে 27 জুন পর্যন্ত চলবে এই সেল। একাধিক Dell ল্যাপটপ আপনি আকর্ষণীয় ছাড়ে পেয়ে যাবেন। প্রত্যেকটি মডেলেরই ব্যাপক চাহিদা রয়েছে, তাদেরও রেটিংও খুব ভাল। আপনার অফিসের কাজ থেকে বাচ্চার পড়াশোনা সবকিছুই খুব সহজে, ঝক্কিহীন ভাবে করে দিতে সক্ষম এই ল্যাপটপগুলি। তার উপরে আপনার কাছে যদি SBI ক্রেডিট কার্ড থাকে, তাহলে EMI লেনদেনে আপনি পেয়ে যেতে পারেন আরও 10% পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এই ল্যাপটপগুলির দাম ও অফার সংক্রান্ত সব তথ্য জেনে নিন।


Dell Inspiron 3511 Laptop

Dell Inspiron সিরিজ়ের এই ল্যাপটপে রয়েছে i3 প্রসেসর, যা আপনাকে আশ্চর্যজনক কাজের অভিজ্ঞতা দিতে পারবে। Windows 11 সাপোর্টেড এই ল্যাপটপের স্ক্রিন সাইজ় 15.6 ইঞ্চি। ওজনে হাল্কা, বড় ডিসপ্লের এই ল্যাপটপে রয়েছে 8GB RAM এবং 512GB SSD স্টোরেজ। এর ওজন মাত্র 1.8 কেজি, যা প্রতিদিন ব্যবহারের জন্য হাল্কা এবং সেরা অপশন। ল্যাপটপটির দাম 38,350 টাকা। এরপরেও আপনি একাধিক ব্যাঙ্কের অফার পেয়ে যাবেন ল্যাপটপটির সঙ্গে। তার জন্য আপনাকে যেতে হবে Amazon-এর অফিসিয়াল সাইটে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours