নিয়োগ কেলেঙ্কারিতে অভিযুক্ত বহিষ্কৃত তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের চিঠি নিয়ে ইতিমধ্যেই তোলপাড় রয়েছে রাজ্য রাজনীতি। সেই চিঠির ইস্য়ুতে এর আগে প্রেসিডেন্সি জেলের সুপার দেবাশিস চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর এবার ডেকে পাঠানো হচ্ছে প্রেসিডেন্সি জেল হাসপাতালের এক চিকিৎসককে।

Kuntal Ghosh: কুন্তলের চিঠি নিয়ে তৎপরতা বাড়াচ্ছে CBI, এবার তলব প্রেসিডেন্সি জেল হাসপাতালের চিকিৎসককেকুন্তল ঘোষ
Image Credit Source: নিজস্ব চিত্র
কলকাতা: নিয়োগ দুর্নীতি কাণ্ডে (Recruitment Scam) তদন্তে নেমে সব দিক খতিয়ে দেখছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা। আর এবার প্রেসিডেন্সি জেল হাসপাতালের এক চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করতে চলেছে সিবিআই (CBI)। প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার কুন্তল ঘোষের (Kuntal Ghosh) চিঠি প্রসঙ্গেই এই জিজ্ঞাসাবাদ বলে জানা যাচ্ছে। আগামী সোমবার প্রেসিডেন্সি জেল হাসপাতালের ওই চিকিৎসককে ডেকে পাঠানো হয়েছে সিবিআই অফিসে। নিয়োগ কেলেঙ্কারিতে অভিযুক্ত বহিষ্কৃত তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের চিঠি নিয়ে ইতিমধ্যেই তোলপাড় রয়েছে রাজ্য রাজনীতি। সেই চিঠির ইস্য়ুতে এর আগে প্রেসিডেন্সি জেলের সুপার দেবাশিস চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর এবার ডেকে পাঠানো হচ্ছে প্রেসিডেন্সি জেল হাসপাতালের এক চিকিৎসককে।


কিন্তু কেন হঠাৎ ওই চিকিৎসককে তলব করল সিবিআই? কুন্তলের চিঠির সঙ্গে কী যোগ? প্রাথমিকভাবে সূত্র মারফত জানা যাচ্ছে, কুন্তল ঘোষ প্রেসিডেন্সির জেল হাসপাতাল থেকে কোনও সুবিধা পেয়েছিল কি না কিংবা তাঁর কোনও চিকিৎসা হয়েছিল কি না… সেই সব বিষয়গুলি নিয়ে ওই চিকিৎসকের থেকে জানতে চাইতে পারেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা।

উল্লেখ্য, কুন্তল ঘোষ অভিযোগ তুলেছিল, নেতাদের নাম বলানোর জন্য সিবিআই তাঁর উপর চাপ দিচ্ছে। তাঁর উপর শারীরিক অত্যাচার করা হয়েছে বলেও অভিযোগ। সেই নিয়ে হেস্টিংস থানায় অভিযোগ জানিয়েছিলেন কুন্তল। আদালতেও বিষয়টি নিয়ে কথা উঠেছিল। সেই সময় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বেঞ্চে চলছিল মামলার শুনানি। সেদিন আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য প্রশ্ন তুলেছিলেন, একজনের অন্ডকোষ চেপে ধরা হলে তিনি কীভাবে হাসতে পারেন! তারপর আদালতের নির্দেশনামায় বলা হয়েছিল, কারও অন্ডকোষ চেপে ধরা হলে, তিনি হাসতে পারেন কি না, সেই বিষয়টি খতিয়ে দেখা প্রয়োজন। এর জন্য মেডিক্যাল এক্সপার্টদের সঙ্গে কথা বলা প্রয়োজন বলেও উল্লেখ করা হয়েছিল নির্দেশনামায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours