শুক্রবার (২৩ জুন) ভোরে জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা জেলার মছল সেক্টরের কালা জঙ্গল এলাকায় সেনাবাহিনী ও জম্মু-কাশ্মীর পুলিশের এক যৌথ অভিযানে নিহত হয়েছে চার সন্ত্রাসবাদী।

Jammu and Kashmir: ব্যর্থ অনুপ্রবেশের চেষ্টা, কালা জঙ্গলে সেনা-পুলিশের যৌথ অভিযানে খতম ৪ পাক জঙ্গিকুপওয়ারার মছল সেক্টরে চলছে সেনা-পুলিশের যৌথ অভিযান
শ্রীনগর: ফের জম্মু ও কাশ্মীরে পাকিস্তানি জঙ্গিদের অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ করে দিল ভারতীয় সেনা। শুক্রবার (২৩ জুন) ভোরে কুপওয়ারা জেলার মছল সেক্টরের কালা জঙ্গল এলাকায় সেনাবাহিনী ও জম্মু-কাশ্মীর পুলিশের এক যৌথ অভিযানে নিহত হয়েছে চার সন্ত্রাসবাদী। জম্মু ও কাশ্মীর পুলিশ জানিয়েছে, পাক-অধিকৃত জম্মু ও কাশ্মীর থেকে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করেছিল। এই নিয়ে এক সপ্তাহের মধ্যে অনুপ্রবেশের দ্বিতীয় বড় চেষ্টা ব্যর্থ করে দিল নিরাপত্তা বাহিনী। এর আগে ১৬ জুন, কুপওয়ারা জেলারই জুমাগুন্ড এলাকায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে আরও পাঁচ পাকিস্তানি সন্ত্রাসবাদীর মৃত্যু হয়েছিল। নিহত হয়।



কাশ্মীর জোন পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোরে কুপওয়ারার মছল সেক্টরে নিয়ন্ত্রণরেখার কাছে এক জায়গায় টহলদারির সময়, নিরাপত্তা বাহিনীর সদস্যদের চোখে ধরা পড়ে যায় ওই অনুপ্রবেশের চেষ্টা। এরপরই, তাদের লক্ষ করে গুলি ছোড়া শুরু করে জঙ্গিরা। পাল্টা গুলি চালিয়ে জবাব দেয় নিরাপত্তা কর্মীরাও। এরপরই শুরু হয় বন্দুকযুদ্ধ। বেশ কয়েক ঘণ্টার বন্দুকযুদ্ধের পর, ওই চার জঙ্গির মৃতদেহ উদ্ধার করা হয়। আরও কোনও জঙ্গি অনুপ্রবেশ করেছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পুরো এলাকা ঘিরে ফেলে চিরুনি তল্লাশি চালাচ্ছে নিরাপত্তা কর্মীরা।


খবরটি সদ্য এসে পৌঁছেছে। বিস্তারিত বিবরণ আসছে কিছুক্ষণের মধ্যেই। আপনার কাছে দ্রুততার সঙ্গে খবর পৌঁছে দেওয়াই আমাদের প্রয়াস। তাই সব খবরের লেটেস্ট আপডেট পেতে এই পেজটি রিফ্রেশ করতে থাকুন। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours