বিগত বেশ কিছুদিন ধরেই উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের বিধায়ক আব্দুল করিম চৌধুরীর সঙ্গে জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালের বিবাদ চরমে উঠেছে। যা নিয়ে চর্চা চলছে জেলার রাজনৈতিক মহলে।

Panchayat Election 2023: তাঁর প্রার্থী তালিকা না মানলে সবাই নির্দলে দাঁড়াবে, হুঁশিয়ারি তৃণমূল বিধায়কেরতাঁর মন্তব্য নিয়ে গোটা জেলার রাজনৈতিক মহলে চলছে জোর চর্চা
ইসলামপুর: বর্তমানে দলের সঙ্গে সম্পর্কটা একদমই ভাল যাচ্ছে না। পঞ্চায়েত ভোট (Panchayat Election 2023) ঘোষণা হতেই আবারও বিস্ফোরক ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী (TMC MLA Abdul Karim Choudhury)। ইসলামপুর বিধানসভা কেন্দ্রের ১১ টি পঞ্চায়েতে নির্দল প্রার্থী দাঁড় করাবেন বলে প্রকাশ্যে ঘোষণা করে দিলেন তৃণমূলের বিদ্রোহী বিধায়ক। স্বচ্ছ, পরিচ্ছন্ন, দুর্নীতিমুক্ত পঞ্চায়েত গঠনের লক্ষ্যেই তাঁর এই পদক্ষেপ বলে জানিয়েছেন বিধায়ক। তাঁর মনোনীত প্রার্থীদের নিয়ে শনিবার নিজের বাসভবনে বৈঠক করেন তিনি। সেখান থেকেই তৃণমূলের ইসলামপুরের ব্লক সভাপতি জাকির হোসেইন ও জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালের বিরুদ্ধে সুড় চড়াতে দেখা যায় আব্দুল করিম চৌধুরীকে।


প্রসঙ্গত, বিগত বেশ কিছুদিন ধরেই উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের বিধায়ক আব্দুল করিম চৌধুরীর সঙ্গে জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালের বিবাদ চরমে উঠেছে। জেলা সভাপতির অনুগামী ব্লক সভাপতি জাকির হোসেন তাঁকে বিধানসভা ভোটে হারানোর চেষ্টা করেছেন বলে অভিযোগ করেছেন করিম। এমনকী ব্লক সভাপতির অনুগামীদেরই পঞ্চায়েত ভোটে প্রার্থী করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিধায়ক। 

জাকির হোসেনের মনোনীতরা পঞ্চায়েত ভোটে প্রার্থী হয়ে জয় পেলে আগামী বিধানসভা নির্বাচনে তাঁকে হারানোর জন্য সমস্ত রকম চেষ্টা চালাবেন বলে মনে করছেন করিম। তাই দুর্নীতিমুক্ত স্বচ্ছ পঞ্চায়েত গড়তে ১১ টি গ্রাম পঞ্চায়েতে তাঁর মনোনীত প্রার্থী তালিকা তৈরি করেছেন তিনি। সেই তালিকা রাজ্যের মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পাঠিয়েও দিয়েছেন। দল সেই তালিকা অনুমোদন না করলে তিনি তাঁদের করিম চৌধুরী অনুগামী নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করাবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন। তাঁদের হয়ে করবেন প্রচারও।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours