বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতার সঙ্গে তৃণমূল সাংসদদের এই সাক্ষাৎ তদন্তকারী সংস্থা ইডির কাছে বড় হাতিয়ার হয়ে উঠতে পারে। কারণ অনুব্রতর গ্রেফতারির পর থেকেই ইডি একাধিকবার প্রভাবশালী তত্ত্ব তুলে ধরেছে এবং জামিনের আবেদন খারিজের আর্জি জানিয়েছে।

Anubrata Mondal: 'বীরভূমের বাঘ'কে দেখতে তিহাড়ে যাচ্ছেন দোলা-অসিততিহাড়ে অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করতে এলেন দোলা সেন, অসিত 


নয়া দিল্লি: গ্রেফতারির দুই মাস কেটে গিয়েছে। তিহাড়েই (Tihar Jail) বন্দি রয়েছেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। গরু পাচার মামলায় অন্যতম অভিযুক্ত অনুব্রত মণ্ডলের সঙ্গে অবশেষে দেখা করতে যাচ্ছেন তৃণমূল কংগ্রেসের (TMC) দুই প্রতিনিধি। জানা গিয়েছে, আজ, শুক্রবার অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করতে যাচ্ছেন তৃণমূলের দুই সাংসদ দোলা সেন (Dola Sen) ও অসিত মাল (Asit Mal)। মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে একাধিকবার অনুব্রত প্রসঙ্গ উঠে আসলেও, গরু পাচার মামলায় ইডির হাতে গ্রেফতারির পর কেষ্ট মণ্ডলের সঙ্গে এই প্রথম তৃণমূলের কোনও প্রথম সারির নেতা-নেত্রী দেখা করতে যাচ্ছেন। এদিকে, তৃণমূল নেতৃত্বের অনুব্রতর সঙ্গে এই সাক্ষাৎ ইডি(Enforcement Directorate)-র প্রভাবশালী তত্ত্বকে আরও জোরাল করে তুলবে বলেই মত রাজনৈতিক ওয়াকিবহাল মহলের।


ইডির হাতে গ্রেফতার ও আসানসোলের জেল থেকে ঠিকানা বদলে দিল্লির তিহাড় জেলে ঠাঁই হওয়ার পর থেকেই শারীরিক অসুস্থতার কথা বারবার তুলে ধরেছেন অনুব্রত মণ্ডল। একাধিকবার আদালতে জামিনের আবেদনও করেছেন শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে। তবে আখেরে লাভ হয়নি কোনওবারই। গত মার্চ মাস থেকে জেলেই বন্দি হয়ে থাকতে হচ্ছে অনুব্রত মণ্ডলকে। এবার বীরভূমের জেলা সভাপতিকে দেখতেই তিহাড়ে যাচ্ছেন তৃণমূলের দুই সাংসদ।

সূত্রের খবর, আজ সকাল ১১টা নাগাদ অনুব্রত মণ্ডলের সঙ্গে তিহাড় জেলে দেখা করতে পারেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেন ও লোকসভার সাংসদ অসিত মাল। দেখা করতে পারেন অনুব্রত কন্য়া সুকন্যা মণ্ডলের সঙ্গেও। তবে মূলত অনুব্রতর শারীরিক অসুস্থতার কথা শুনেই দিল্লিতে দুই প্রতিনিধিকে পাঠানো হয়েছে রাজ্যের শাসক দলের তরফে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours