পঞ্চায়েত ভোটের আগে ভাঙড়ে ভাঙন আইএসএফ শিবিরে। ভাঙড়ের ভোগালি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রায় ১০০ জন আইএসএফ কর্মীর যোগ দেন ঘাসফুল শিবিরে। রাজ্য সরকারের উন্নয়ন কর্মযজ্ঞে যোগ দিতেই এই দলবদল করেছেন বলে জানিয়েছেন আইএসএফ থেকে তৃণমূলে আসা কর্মীরা।

WB Panchayat Election 2023: ভাঙড়ে আইএসএফ শিবিরে ভাঙন! পঞ্চায়েত ভোটের আগে তৃণমূলে যোগ ১০০ কর্মীরতৃণমূলে যোগদান
ভাঙড়: পঞ্চায়েত ভোটের আগেও দলবদল অব্যাহত রইল বঙ্গ রাজনীতিতে। উত্তর ২৪ পরগনার ভাঙড়ে ১০০ জন আইএসএফ কর্মী যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। তৃণমূল নেতা সওকত মোল্লা, আরাবুল ইসলামদের হাত ধরে ঘাসফুল শিবিরে যোগ দিলেন ওই আইএসএফ কর্মীরা। রবিবার ভাঙড়ের কাঁঠালিয়ার একটি কর্মিসভার আয়োজন করেছিল তৃণমূল। সেই সভা থেকেই হয়েছে এই যোগদান। তৃণমূলে যোগ দেওয়া আইএসএফ কর্মীরা মূলত ভাঙড়ের ভোগালি ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা। শাহাজাহান মোল্লা ও তারিকুল মোল্লার নেতৃত্বে তৃণমূলে যোগ দেন শতাধিক আইএসএফ কর্মী। যদিও এই যোগদানকে ‘লোকদেখানো’ বলে কটাক্ষ করেছে আইএসএফ।


পঞ্চায়েত ভোটের আগে ভাঙড়ে ভাঙন আইএসএফ শিবিরে। ভাঙড়ের ভোগালি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রায় ১০০ জন আইএসএফ কর্মীর যোগ দেন ঘাসফুল শিবিরে। রাজ্য সরকারের উন্নয়ন কর্মযজ্ঞে যোগ দিতেই এই দলবদল করেছেন বলে জানিয়েছেন আইএসএফ থেকে তৃণমূলে আসা কর্মীরা। এ প্রসঙ্গে তাঁরা বলেছেন, “আইএসএফের সঙ্গে থাকলে এলাকার কোনও উন্নয়ন করতে পারব না। তাই তৃণমূলে যোগদান করেছি। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে সামনে রেখে দল করব।”


এই যোগদানের পর তৃণমূল নেতা সওকত মোল্লা বলেছেন, “আগামীদিনে দেখবেন আইএসএফের সঙ্গে কোনও লোক থাকবে না। সকলেই তৃণমূলের ছত্র ছায়ায় আসবেন। এলাকার উন্নয়নের স্বার্থে মানুষ তৃণমূলের সঙ্গে থাকবে।” দলবদলের প্রসঙ্গে আইএসএফ নেতা রাইনুর হক বলেন, “আইএসএফ ছেড়ে কেউই তৃণমূলে যায়নি। ওই এলাকায় যারা তৃণমূল কংগ্রেস করতেন তারাই আবার লোক দেখিয়ে তৃণমূলে যোগ দিচ্ছে। ভাঙড়ের মানুষ আইএসএফের সঙ্গেই আছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours