এর পিছনে শাসক দলের ষড়যন্ত্র আছে বলে মনে করছে কংগ্রেস। তবে তৃণমূলের দাবি, কাউকে ভয় দেখানো হয়নি।

WB Panchayat Polls 2023: 'ভুল করে চলে গিয়েছিলাম', শেষ দিনে মনোনয়ন প্রত্যাহারের হিড়িক রানিনগরেমনোনয়ন তুললেন প্রার্থীরা
মুর্শিদাবাদ: ঘটা করে কংগ্রেস থেকে মনোনয়ন দিয়েছিলেন। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনেই তাঁরাই ফিরলেন ঘাসফুলে। কার্যত মনোনয়ন প্রত্যাহারের হিড়িক দেখা গেল মুর্শিদাবাদের রানিনগরে। রানিনগর-২ নম্বর ব্লকের অন্তর্গত রাজাপুর পঞ্চায়েতের পাঁচ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন এদিন। তাঁদের দাবি, ভুল করে তৃণমূল ছেড়েছিলেন তাঁরা। কয়েকদিনের মধ্যে ভুল বুঝতে পেরে আবার ফিরলেন তৃণমূলে। তবে এতে তৃণমূলের ষড়যন্ত্র আছে বলে দাবি করেছে কংগ্রেস।


মঙ্গলবার রানিনগর -২ বিডিও অফিসে গিয়ে নমিনেশন তুলে নেন পাঁচ জন। রাজাপুর পঞ্চায়েতের ৩৮ নম্বর বুথের কংগ্রেস প্রার্থী প্রহ্লাদ মণ্ডল, ৩৯ নম্বর বুথের প্রার্থী কংগ্রেস প্রার্থী চন্দনা মণ্ডল, ৪১ নম্বর বুথের কংগ্রেস প্রার্থী নীপা মণ্ডল, ৪৩ নম্বর বুথের কংগ্রেস প্রার্থী সুনীতা মণ্ডল, ৪২ নম্বর বুথের বিজেপি প্রার্থী শম্পা মণ্ডল মনোনয়ন প্রত্যাহার করে নেন। রানিনগর-২ -এর ২২ নম্বর পঞ্চায়েত সমিতির প্রার্থীও মনোনয়ন প্রত্যাহার করে নেন এদিন।

কংগ্রেসের মনোনয়ন প্রত্যাহার করার পর প্রহ্লাদ মণ্ডল বলেন, “আগে তৃণমূল করতাম। নীচু তলার তৃণমূল কর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝি হওয়ায় আমি কংগ্রেসে যোগদান করি। কংগ্রেস থেকে দাঁড়িয়েছিলাম। ভুল বুঝতে পেরে মনোনয়ন প্রত্যাহার করে নিলাম।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours