নওসাদের অভিযোগ শুনে হেসে ফেলেন বাইরন। তার পর মজার ছলেই বলেন, “আমি প্রচুর টাকা পেয়েছি। সব ঘরে রেখে দিয়ে এসেছি। ছটা মন্ত্রিত্ব দেবে বলেছে। পাইলট কার নিয়ে আমি ঘুরে বেড়াবো।”

Bayron Biswas: ‘বড় বক্তব্য দিতে পারি না, কাজে বিশ্বাসী’, নওশাদকে পাল্টা দিলেন বাইরননওশাদকে পাল্টা দিলেন বাইরন


সাগরদিঘি: সাগরদিঘি উপনির্বাচনে কংগ্রেসের টিকিটে জিতেছিলেন বাইরন বিশ্বাস। দিন কয়েক আগেই তিনি যোগ দিয়েছন রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসে। এই বিষয়টি নিয়ে বাইরনকে খোঁচা দিতে ছাড়েননি আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। বাইরন ভয় পেয়েই তৃণমূলে যোগ দিয়েছেন বলে দাবি করেছেন নওসাদ। তাঁকেও লোভ, ভয় দেখানো হয়েছিল বলে দাবি করেছেন নওসাদ। কিন্তু শত চাপের মুখেও দলত্যাগ করেন করেননি বলে দাবি তাঁর। টাকার লোভে বাইরন দলত্যাগ করেছেন বলেও অভিযোগ করেন নওশাদ। নওসাদের এই বক্তব্যের প্রক্ষিতে মুখ খুলেছেন বাইরন। দল বদলের পর প্রথম বার তিনি আসেন সাগরদিঘিতে। সেখানে তাকে উত্তরীয় পরিয়ে বরণ করেন স্থানীয় তৃণমূল নেতারা। তার পরই নওসাদের বক্তব্যের পাল্টা দিয়েছেন বাইরন।


নওশাদের অভিযোগ শুনে হেসে ফেলেন বাইরন। তার পর মজার ছলেই বলেন, “আমি প্রচুর টাকা পেয়েছি। সব ঘরে রেখে দিয়ে এসেছি। ছটা মন্ত্রিত্ব দেবে বলেছে। পাইলট কার নিয়ে আমি ঘুরে বেড়াবো।” এর পর নিজের দলত্যাগের কারণ প্রসঙ্গে বলেছেন, “আমি মানুষের উন্নয়নের কাজ করতে এসেছি। কোনও লোভে আমি যাইনি। আমাকে লোভ দেখানো হয়নি। প্রকৃত উন্নয়ন করতে এসেছি।” এর পর বাইরন নওশাদকে কটাক্ষ করে বলেছেন, “আমি বড় বড় বক্তব্য দিতে জানিনা। আমি কাজে বিশ্বাসী। সাগরদিঘির মানুষের কাজ করব।” এমনকি বাম-কংগ্রেস জোট বড় বড় কথা বললেও কাজের কাজ করে না বলে অভিযোগ বাইরনের।

দলবদলের পর বৃহস্পতিবার বাইরন বিশ্বাসকে সম্বর্ধনা জ্ঞাপন করা হয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। দলবদলের পর প্রথম সাগরদিঘিতে এসে পৌঁছয় এবং তাকে উত্তরীয় পরিয়ে মালা দিয়ে বরণ করেন এই কেন্দ্রেরই পরাজিত তৃণমূল প্রার্থী দেবাশিস বন্দ্যোপাধ্যায়। এছাড়া উপস্থিত ছিলেন সাংগঠনিক জঙ্গিপুর জেলা তৃণমূলের সভাপতি খলিলুর রহমান চন্দ্র মণ্ডল সহ অন্যান্য বিধায়ক ও তৃণমূল নেতৃত্ব।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours