ইতিমধ্যেই কোটি কোটি টাকায় অয়ন শীলের কেনা যে স্থাবর, অস্থাবর সম্পত্তির হদিশ পেয়েছেন তদন্তকারীরা, তারই একটি অয়নের ছেলে অভিষেকের পেট্রোল পাম্প। হুগলির গুড়াপে দুর্গাপুর এক্সপ্রেসওয়ের ধারেই প্রায় সাড়ে ৩ বিঘা জমির ওপর ওই পেট্রোল পাম্প।

Ayan Sil: পেট্রোল পাম্প কিনে ফ্যাসাদে অয়ন, আদালতে ডাক পড়ল অভিষেকেরবাঁ দিকে অয়ন, ডানে তাঁর পেট্রোল পাম্প
কলকাতা: নিয়োগ দুর্নীতিতে এবার বিপাকে অয়ন শীলের ছেলে অভিষেক শীল। অভিষেক শীলকে হাজিরার নোটিস পাঠিয়েছেন বিশেষ পিএমএলএ আদালতের বিচারক। আগামী ১৯ জুন তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। তদন্তকারীদের নজরে এবার দুর্গাপুর এক্সপ্রেসওয়ের ধারের পেট্রোল পাম্প ‘শুক্লা সার্ভিস স্টেশন’। এই পেট্রোল পাম্পের পার্টনার অয়নের ছেলে অভিষেক। সূত্রের খবর, পেট্রোল পাম্প কেনার টাকার উৎস কী? কীভাবে কার কাছ থেকে পাম্প কিনলেন, তা জানতে চাইবেন তদন্তকারীরা। আর সে কারণেই অয়নের ছেলে অভিষেককে তলব করা হয়েছে। সঠিক ব্যাখ্যা দিতে না পারলেই বিপদ বাড়তে পারে অভিষেকের। অন্তত অন্দর সূত্রে তেমনটাই খবর।


ইডি সূত্রে আরও খবর, ওই পাম্পে অভিষেক পার্টনার থাকলেও টাকা জোগাড় করে দিয়েছিলেন অয়ন। ইডি ইতিমধ্যেই আদালতে পেশ করা চার্জশিটে উল্লেখ করেছে, দুর্নীতির টাকাতেই সেই পাম্প কেনা হয়েছে। জানা গিয়েছে, কোটি কোটি টাকায় অয়ন শীলের কেনা যে স্থাবর, অস্থাবর সম্পত্তির হদিশ পেয়েছেন তদন্তকারীরা, তারই একটি অয়নের ছেলে অভিষেকের পেট্রোল পাম্প। হুগলির গুড়াপে দুর্গাপুর এক্সপ্রেসওয়ের ধারেই প্রায় সাড়ে ৩ বিঘা জমির ওপর ওই পেট্রোল পাম্প।

সূত্রের খবর, নন্দগোপাল শুক্লা, আশিস শুক্লা ও অজয় শুক্লা নামে কলকাতার বিডন স্ট্রিটের তিন ভাইয়ের কাছ থেকে পেট্রোল পাম্পটি কিনেছিলেন অয়ন শীল। অয়নের ছেলে অভিষেকের নামও রয়েছে মালিকানার নথিতে। ওই পাম্পেরই অংশীদার ইমন নামে আরও একজন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours