২০০ বাক্স বিয়ার নিয়ে হাইওয়েতে উল্টে গেল ট্রাক, তারপর যা ঘটল…ভিডিয়োতেই দেখে নিন

Andhra Pradesh Beer Truck: ভাইরাল ভিডিওটি অন্ধ্র প্রদেশের আনাকাপল্লি জেলার। ২০০ বাক্স বিয়ার নিয়ে উল্টে গিয়েছিল ট্রাকটি। সাহায্যের জন্য স্থানীয়দের ডেকেছিলেন চালক। কিন্তু...

Andhra Pradesh: ২০০ বাক্স বিয়ার নিয়ে হাইওয়েতে উল্টে গেল ট্রাক, তারপর যা ঘটল...ভিডিয়োতেই দেখে নিনহাইওয়েতে এভাবেই উল্টে পড়েছিল ট্রাকটি, রাস্তায় ছড়িয়ে ছিল বিয়ারের বোতল
হায়দরাবাদ: বিনামূল্যে কিছু পাওয়া যাচ্ছে শুনলেই ভারতে লোকের লাইন লেগে যায়। আর তা যদি হয় বিয়ারের বোতল, তাহলে তো সোনায় সোহাগা। এমনই এক ঘটনা ঘটেছে অন্ধ্র প্রদেশে। হাইওয়েতে বিয়ার বোঝাই একটি ট্রাক হঠাৎ উল্টে যায়। তারপরই এলাকার লোকজন সেই বিয়ার লুঠ করতে শুরু করে। পরিস্থিতি এমন দাঁড়ায় যে হাইওয়েতেও যানজট সৃষ্টি হয়। এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।



ঘটনাটি ঘটেছে সোমবার (৫ জুন) বিকেলে, অন্ধ্রপ্রদেশের আনাকাপল্লি জেলায়। আনাকাপল্লি এবং বেয়াভরমের মধ্যের জাতীয় সড়কের এক অংশে, বিয়ারের বাক্স সমেত একটি ট্রাক উল্টে যায়। খবরটি দ্রুত স্থানীয় এলাকায় ছড়িয়ে পড়ে। এলাকার মদপ্রেমী জনগণ সেখানে ছুটে আসেন। এরপর তারা ওই উল্টে যাওয়া ট্রাকটির উপর প্রায় ঝাঁপিয়ে পড়ে। বিয়ারের বোতল লুট হতে শুরু করে। ক্রমশ ভিড় বাড়তে থাকে।


ট্রাকের চালক ও ক্লিনার জানিয়েছেন, ট্রাকটিতে ২০০ বাক্স বিয়ারের বোতল ছিল। ট্রাকটি উল্টে যাওয়ার পর, স্থানীয় মানুষের কাছে তাঁরা সাহায্য চেয়েছিলেন। স্থানীয়রা এসে তাঁদের সাহায্য করা দুরের কথা, ট্রাকে থাকা বিয়ার লুট করে পালাতে শুরু করে। তাঁরা বাধা দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু, ক্রমে ভিড় বাড়তে থাকায়, দুজনে মিলে ওই উন্মত্ত জনতার মোকাবিলা করার সাহস পাননি।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে, বাক্স বাক্স বিয়ার চুরি করে পালাচ্ছে মানুষ। এর আগেও ভারতের বিভিন্ন জায়গায় বিয়ার বা মদ বহনকারী কোনও ট্রাক দুর্ঘটনার কবলে পড়লে, স্থানীয়দের সাহায্যের বদলে মদ ও বিয়ারের বোতল লুট করতেই দেখা গিয়েছে। অন্ধ্র প্রদেশেই এই ধরনের ঘটনা এর আগেও বেশ কয়েকবার ঘটেছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours