বিরাট কোহলির নামের পাশে রয়েছে একাধিক রেকর্ড। দেশ-বিদেশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বিরাট কোহলি ভক্তরা। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফ্যান ফলোয়ার্সের সংখ্যাটা নেহাত কম নয়। এ বার কোহলিকে নিয়ে সামনে এসেছে এক নতুন তথ্য।

Virat Kohli : শীর্ষে কিং কোহলি, ধোনি-রোনাল্ডোদের পেছনে ফেললেন বিরাটVirat Kohli : শীর্ষে কিং কোহলি, ধোনি-রোনাল্ডোদের পেছনে ফেললেন বিরাট
Image Credit Source: Twitter
নয়াদিল্লি : ২২ গজে ব্যাট হাতে তিনি নামলেই স্টেডিয়ামে শোরগোল পড়ে যায়। চারিদিক থেকে রব ওঠে কোহলি… কোহলি…। এ বার ২২ গজের বাইরেও কোহলির ভক্তরা বিরাট… বিরাট… ধ্বনি দেওয়া থামাচ্ছেন না। নেপথ্যে কোন কারণ? বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli)। তাঁর নামের পাশে রয়েছে একাধিক রেকর্ড। দেশ-বিদেশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বিরাট কোহলি ভক্তরা। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফ্যান ফলোয়ার্সের সংখ্যাটা নেহাত কম নয়। এ বার কোহলিকে নিয়ে সামনে এসেছে এক নতুন তথ্য। চলতি বছরের মে মাসে ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদের তালিকায় শীর্ষে রয়েছেন কিং কোহলি। মহেন্দ্র সিং ধোনি-ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের টপকে গিয়েছেন বিরাট। এই তালিকায় প্রথম পাঁচে রয়েছেন কারা? বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।



জনপ্রিয় ক্রীড়াবিদের তালিকায় শীর্ষে বিরাট কোহলি
Ormax Media-র রিপোর্ট অনুযায়ী, মে মাসে ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদের তালিকায় শীর্ষে রয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। মে মাসে ভারতে জনপ্রিয় ক্রীড়াবিদদের তালিকায় প্রথম দশে রয়েছেন ছয় জন ভারতীয় ক্রিকেটার। ২ জন ফুটবলার। একজন টেনিস প্লেয়ার এবং একজন ব্যাডমিন্টন প্লেয়ার।

এক ঝলকে দেখে নিন Ormax Media-র রিপোর্ট অনুযায়ী মে মাসে ভারতে সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদদের তালিকায় কারা রয়েছেন —
১) বিরাট কোহলি

২) মহেন্দ্র সিং ধোনি

৩) ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

৪) রোহিত শর্মা

৫) সচিন তেন্ডুলকর

৬) লিওনেল মেসি

৭) হার্দিক পান্ডিয়া

৮) সানিয়া মির্জা

৯) পিভি সিন্ধু

১০) শুভমন গিল

সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্সের দিক থেকে রোনাল্ডো-মেসির থেকে বিরাট কোহলি পিছিয়ে রয়েছেন। কিন্তু ভারতে যে এখনও জনপ্রিয়তার দিক থেকে তাঁকে টেক্কা দেওয়ার মতো কেউ নেই, তা বার বার প্রমাণিত হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours