তবে আদপে কি এ খবর সত্যি? কারন এই প্রসঙ্গে রশ্মিকা মন্দানা কোনরকম মন্তব্য করেননি অতীতে। যদিও এবার এই প্রসঙ্গে মুখ খুললেন তিনি ও তাঁর ম্যানেজার দুজনেই।


Rashmika Mandana: ম্যানেজার কি সত্যি টাকা চুরি করেছেন? মুখ খুললেন খোদ রশ্মিকা
সম্প্রতি খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন রশ্মিকা মন্দানা ও তাঁর ম্যানেজার। শোনা গিয়েছিল তিনি তাঁর ম্যানেজারের দ্বারা প্রতারিত। রেশ্মিকার থেকে ৮০ লক্ষ টাকা আত্মসাৎ করে পালিয়ে ছিলেন তিনি। আর ঠিক সেই কারণেই রশ্মিকা তাঁকে কাজ থেকে বরখাস্ত করেছেন। বর্তমানে রশ্মিকার সঙ্গে তাঁর ম্যানেজার কাজ করছেন না। যার ফলে নেটিজ়েনদের দুয়ে দুয়ে চার করে নিতে খুব একটা সমস্যা হয়নি। তবে আদপে কি এ খবর সত্যি? কারন এই প্রসঙ্গে রশ্মিকা মন্দানা কোনরকম মন্তব্য করেননি অতীতে। যদিও এবার মুখ খুললেন তিনি ও তাঁর ম্যানেজার দুজনেই। এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানিয়ে দিলেন রেশ্মিকা ও তাঁর ম্যানেজার।

এক অফিসিয়াল বিবৃতি জারি করে তাঁরা জানান, ‘আমাদের মধ্যে কোন তিক্ততা নেই। আমরা দুজনে সিদ্ধান্ত নিয়েছি আলাদাভাবে কাজ করার। তবে আমাদের আলাদা কাজ করার পেছনে যে কারণটি এই মুহূর্তে জল্পনায় জায়গা করে নিয়েছে, তা সত্যি নয়। আমরা প্রফেশনাল এবং আমরা সিদ্ধান্ত নিয়েছি আলাদাভাবে কাজ করার। রশ্মিকা ও তাঁর ম্যানেজার এমনই বিবৃতি জারি করার পর থেকে ৮০ লাখ টাকার চর্চা বেশ কিছুটা প্রশমিত হয়েছে। যদিও রেশ্মিকার ঘনিষ্ঠ সূত্রেই মিলেছিল এই আর্থিক তছরূপের খবর।

সূত্র মারফত জানা গিয়েছিল রশ্মিকা মন্দানা চাননি এই বিষয়টা নিয়ে বেশি জল ঘোলা হোক। সেই কারণেই তিনি তাঁর ম্যানেজারকে কাজ থেকে বরখাস্ত করে বিষয়টিতে ইতি টেনেছিলেন। তবে আদপে কোনটা সত্যি, তা নিয়ে এখনও ধোঁয়াশা ভক্তদের মনে বর্তমান। প্রসঙ্গত রশ্মিকা মন্দানা এখন তাঁর আগামী ছবির কাজ নিয়ে ব্যস্ত। সদ্য তিনি শেষ করেছেন অ্যানিমেল ছবির কাজ। রণবীর কাপুরের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুন, তা জানিয়ে একটি দীর্ঘ প্রশ্ন করতে দেখা যায় তাঁকে। ১১ আগস্ট মুক্তি পাবে এই ছবি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours