এক সাংবাদিক সম্মেলনে জাকা আশরফ জানান, আসন্ন এশিয়া কাপ (Asia Cup 2023) যে হাইব্রিড মডেলে খেলা হওয়ার কথা তা তিনি মানতে নারাজ। কিন্তু হাইব্রিড মডেলকে প্রত্যাখান করার ২৪ ঘণ্টার মধ্যেই নিজের সিদ্ধান্ত বদলে নিলেন তিনি।
Asia Cup 2023 : ২৪ ঘণ্টার মধ্যেই ইউ টার্ন! এশিয়া কাপে হাইব্রিড মডেলেই সায় আশরফ জাকার২৪ ঘণ্টার মধ্যেই ইউ টার্ন! এশিয়া কাপে হাইব্রিড মডেলেই সায় আশরফ জাকার
Image Credit Source: AFP
নয়াদিল্লি : ২৪ ঘণ্টার মধ্যেই ইউ টার্ন! পাকিস্তান ক্রিকেট বোর্ডে ফের একবার ডামাডোল পরিস্থিতি। সদ্য পিসিবি (PCB) চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়িয়েছেন নাজম শেঠী। তাঁর জায়গায় পাক ক্রিকেট বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ার পথে এগিয়ে রয়েছেন জাকা আশরফ (Zaka Ashraf)। এক সাংবাদিক সম্মেলনে জাকা আশরফ জানান, আসন্ন এশিয়া কাপ (Asia Cup 2023) যে হাইব্রিড মডেলে খেলা হওয়ার কথা তা তিনি মানতে নারাজ। কিন্তু হাইব্রিড মডেলকে প্রত্যাখান করার ২৪ ঘণ্টার মধ্যেই নিজের সিদ্ধান্ত বদলে নিলেন তিনি। জানিয়ে দিয়েছেন, এশিয়া কাপ হাইব্রিড মডেলেই হবে। এবং তাতে সায় রয়েছে তাঁরও। কিন্তু এর নেপথ্যে কী কারণ? বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।

সূত্রের খবর, ২৭ জুন পিসিবির চেয়ারম্যানের দায়িত্ব পেতে চলেছেন জাকা আশরফ। দিনকয়েক আগে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভায় ঠিক হয়েছিল পাকিস্তানের প্রস্তাবিত হাইব্রিড মডেল মানা হবে এ বারের এশিয়া কাপে। এরই মাঝে পিসিবির পরবর্তী চেয়ারম্যান যিনি হচ্ছেন সেই জাকা আশরফ সাফ জানিয়ে দেন এই হাইব্রিড মডেলে তাঁর সায় নেই। তিনি যুক্তি দেন, যখন আগে এশিয়ান ক্রিকেট কাউন্সিল সিদ্ধান্ত নিয়েছিল এশিয়া কাপ পাকিস্তানে হবে, তা হলে সেটা কেন মানা হবে না? যদিও আশরফের এই বক্তব্যের পরই এশিয়ান ক্রিকেট কাউন্সিলের এক সদস্য পরিষ্কার জানিয়ে দেন এসিসির সভায় সকলে যেহেতু হাইব্রিড মডেলে রাজি হয়েছে তাই এই সিদ্ধান্তে আর কোনও পরিবর্তন হবে না।

২৪ ঘণ্টার মধ্যে ৩৬০ ডিগ্রি ঘুরে গেলেন জাকা আশরফ
এসিসি যে এশিয়া কাপ নিয়ে আর কোনও সিদ্ধান্ত বদলাবে না, তা জানার পরই জাকা আশরফ নিজের মত বদলেছেন। এও জানান, যেহেতু এশিয়া কাপ নিয়ে যাবতীয় সিদ্ধান্ত নেওয়া হয়ে গিয়েছে তাই তাঁর আর কিছু করার নেই। তাঁর কথায়, ‘আসলে এশিয়া কাপ আয়োজনের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়ে গিয়েছে। তাই আমার এই সিদ্ধান্ত নিয়ে আর কিছুই বলার নেই। আমি এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। তবে ভবিষ্যতে এইরকম কোনও সিদ্ধান্ত নিতে হলে সেক্ষেত্রে দেখা হবে, তা যেন আমাদের দেশের স্বার্থেই নেওয়া হয়।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours