নোয়াপাড়া ডাউন লাইনে যুগলের আত্মহত্যার চেষ্টার জেরে সন্ধ্যা ৬টা ৩৪ মিনিট থেকে দক্ষিণেশ্বর থেকে গিরীশ পার্ক পর্যন্ত মেট্রো চলাচল বন্ধ হয়ে যায়। কেবল কবি সুভাষ থেকে গিরীশ পার্ক পর্যন্ত মেট্রো চলাচল চালু থাকে।
Kolkata Metro: মেট্রো লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা তরুণ-তরুণীর, অফিস টাইমে ব্যাহত পরিষেবাকলকাতা মেট্রো। ফাইল ছবি।



কলকাতা: ফের আত্মহত্যার চেষ্টা (Attempt to suicide) মেট্রো লাইনে। এবার তরুণ-তরুণী একসঙ্গে চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ দিলেন। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে নোয়াপাড়া (Noapara) ডাউন লাইনে। যদিও চালক তৎপরতার সঙ্গে জরুরি ব্রেক কষে নির্দিষ্ট দূরত্বে মেট্রো থামিয়ে দেন। ফলে প্রাণে বেঁচে গিয়েছেন যুগল। তবে এই ঘটনার জেরে প্রায় এক ঘণ্টা নোয়াপাড়া-কবি সুভাষ লাইনে মেট্রো চলাচল ব্যাহত হয়। অফিস টাইমে মেট্রো চলাচল (Metro services) ব্যাহত হওয়ায় সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা।

কলকাতা মেট্রোর এক আধিকারিক জানান, এদিন সন্ধ্যা ৬টা ৩৪ মিনিট নাগাদ এক তরুণ ও এক তরুণী নোয়াপাড়া-ডাউন লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। যদিও তাঁরা প্রাণে বেঁচে গিয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার জেরে দক্ষিণেশ্বর থেকে গিরিশ পার্ক পর্যন্ত মেট্রো পরিষেবা কিছুক্ষণ বন্ধ করে দেওয়া হয়।

নোয়াপাড়া ডাউন লাইনে যুগলের আত্মহত্যার চেষ্টার জেরে সন্ধ্যা ৬টা ৩৪ মিনিট থেকে দক্ষিণেশ্বর থেকে গিরীশ পার্ক পর্যন্ত মেট্রো চলাচল বন্ধ হয়ে যায়। কেবল কবি সুভাষ থেকে গিরীশ পার্ক পর্যন্ত মেট্রো চলাচল চালু থাকে। তারপর ওই যুগলকে মেট্রো লাইন থেকে সরিয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে প্রায় এক ঘণ্টা সময় লাগে। সন্ধ্যা ৭টা ১৪ মিনিট নাগাদ পুনরায় নোয়াপাড়া-কবি সুভাষ ট্রেন চলাচল স্বাভাবিক করা হয় বলে মেট্রো সূত্রে খবর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours