কেবলমাত্র বাংলা নিউজ টেলিভিশন নয়, আঞ্চলিক কোনও টিভি নিউজ চ্যানেল প্রথম বার এ রকম অ্যাওয়ার্ডস শোয়ের আয়োজন করল। 

ধ্রুপদী সঙ্গীত ও নৃত্যানুষ্ঠানে মুখরিত হল টিভি৯ বাংলার অনুষ্ঠান মঞ্চ। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিনোদন জগতের উজ্জ্বল নক্ষত্ররা।

 'ঘরের বায়োস্কোপ'-এ তারকার মেলা, প্রধান অতিথি অনুরাগ ঠাকুরকেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের হাতে পুষ্পস্তবক তুলে দিচ্ছেন টিভি৯ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও বরুণ দাস।
কলকাতা: বাংলা সংবাদমাধ্যম জগতে ইতিহাস তৈরি করল টিভি৯ বাংলা। ১৭ জুন কলকাতার একটি পাঁচতারা হোটেলে আয়োজিত হল ‘টিভি৯ বাংলা ঘরের বায়োস্কোপ অ্যাওয়ার্ডস ২০২৩’। কেবলমাত্র বাংলা নিউজ টেলিভিশন নয়, আঞ্চলিক কোনও টিভি নিউজ চ্যানেল প্রথম বার এ রকম অ্যাওয়ার্ডস শোয়ের আয়োজন করল। ধ্রুপদী সঙ্গীত ও নৃত্যানুষ্ঠানে মুখরিত হল টিভি৯ বাংলার অনুষ্ঠান মঞ্চ। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিনোদন জগতের উজ্জ্বল নক্ষত্ররা। তাঁদের উপস্থিতিতে অন্য মাত্রা পেল এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান। টেলিভিশন ও ওটিটি প্ল্যাটফর্মের অভিনেতা, পরিচালকদের উপস্থিতির পাশাপাশি ‘টিভি৯ বাংলা ঘরের বায়োস্কোপ অ্যাওয়ার্ডস ২০২৩’-এ উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। তিনিই এই অনুষ্ঠানের প্রধান অতিথি।


কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের পাশাপাশি টিভি৯ বাংলার ঘরের বায়োস্কোপ অ্যাওয়ার্ডসে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোস, পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু, কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। এ ছাড়াও চিত্র পরিচালক প্রভাত রায়, অভিনেত্রী মুনমুন সেন, গায়ক রুপম ইসলামের মতো বাংলা টেলিভিশন জগতের একাধিক খ্যাতনামা ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।


তবে বাংলা টেলিভিশন জগতে এ রকম অনুষ্ঠানের আয়োজন এই প্রথম বার হল। ছক ভাঙতে অভ্যস্ত টিভি৯ বাংলা আয়োজন করল এই অনুষ্ঠানের। নাচে, গানে ও তারকাদের উপস্থিতিতে অন্য মাত্রা পেল এই অনুষ্ঠান।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours