শনিবারের রাত, হাজির হয়েছিলেন টলিপাড়ার একঝাঁক তারকা। নিয়ন আলোয় ভেসে যাচ্ছিল তিলোত্তমার পানশালা। মধ্যমণি যশ দাশগুপ্ত ও নুসরত জাহান।

Big News: 'বড় খবর...', শনিবার রাতেই শহরের বুকে জন্ম নিল যশ-নুসরতের 'সন্তান'শনিবার রাতেই শহরের বুকে জন্ম নিল তাঁদের 'সন্তান'

শনিবারের রাত, হাজির হয়েছিলেন টলিপাড়ার একঝাঁক তারকা। নিয়ন আলোয় ভেসে যাচ্ছিল তিলোত্তমার পানশালা। মধ্যমণি যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। উপলক্ষ একটাই, নুসরত ও যশের ‘সন্তান’কে স্বাগত জানাতেই এসেছিলেন সকলে। না রক্তমাংসের সন্তান নয়, বরং বলা যেতে পারে তাঁদের মানসসন্তান। নাম ‘ওয়াইডিএফ ফিল্মস’। নিজেদের প্রযোজনা সংস্থা খুললেন নুসরত ও যশ। একই সঙ্গে ঘোষণা করলেন তাঁদের প্রযোজিত প্রথম ছবিও। রঙমিলান্তি পোশাকে হাজির হয়েছিলেন দুজনের। নুসরত ও যশ প্রযোজিত প্রথম ছবির নাম ‘মেন্টাল’। ছবিতে রয়েছেন যশ ও নুসরত নিজেই। এ ছাড়াও দেখা যাবে সায়ন্তনী ঘোষকে। রোহিত শেট্টির কপ ইউনিভারসের মতো বাংলাতেও এই ধরনের পরিকল্পনা করেছেন দু’জনে। ছবিটির পরিচালক বাবা যাদব। নিজের নতুন প্রযোজনা সংস্থার কথা ঘোষণা করে নুসরত লেখেন, “বড় খবর। আমাদের নিজের প্রযোজনা সংস্থার উদ্বোধন করলাম। এক সুন্দর সিনেমাটিক যাত্রার জন্য তৈরি হন। সিলভার স্ক্রিনে জাদু ছড়াতে আমরা আসছি। বাতাস জুড়ে ছড়িয়ে পড়েছে উত্তেজনা’।


নুসরত ও যশের এই ঘোষণায় উত্তেজিত টলিপাড়াও। শুভেচ্ছা ভেসে এসেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে অনেকের কাছ থেকেই। তাঁদের নতুন জার্নির জন্য শুভকামনা সকলেরই। ২০২০ সাল থেকে একসঙ্গে রয়েছেন যশ-নুসরত। তাঁদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। নিখিল জৈনের সঙ্গে নুসরতের বিচ্ছেদ, যশকে বিয়ে নিয়ে একের পর এক কটাক্ষ জুড়েছে। যদিও তাঁরা থেমে থাকেননি। তাঁদের প্রেমের গতি এগিয়েছেন তরতরিয়ে। এবার শুরু হল নতুন যাত্রা। তা কতটা সাফল্য পায়, সে উত্তর রয়েছে সময়ের হাতে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours