পঞ্চায়েতে ভোটের আবহে নির্বাচনী প্রচার শুরু করে দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার বিকালেই কোচবিহারে আসেন মমতা।


CM Mamata Banerjee: ‘কোচবিহারে গুলি করে মারাটা অধিকারের মধ্যে পড়ে গিয়েছে’, নাম না করে নিশীথকে আক্রমণ মমতারমমতা বন্দ্যোপাধ্যায়
Image Credit Source: TV-9 Bangla
কোচবিহার: পঞ্চায়েত ভোটের (Panchayat Election 2023) নির্বাচনে প্রচারে নেমে পড়েছেন খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রবিবার বিকালে কোচবিহারে পা রাখেন তিনি। সোমবার সকাল ১১টা থেকে কোচবিহারের দক্ষিণ বিধানসভা কেন্দ্রের চান্দামারি প্রাণনাথ হাই স্কুল মাঠে মমতার সভার আয়োজন করে জেলা তৃণমূল। সকাল থেকেই বাড়তে শুরু করে ভিড়। এ বি এন শীল কলেজ মাঠ থেকে হেলিকপ্টারে আসেন চান্দামারির সভামঞ্চে। পঞ্চায়েত নির্বাচনের মুখে এটাই মমতার প্রথম জনসভা। এদিকে এই কোচবিহার জেলাতেই বিএসএফের বিরুদ্ধে পাচারকারী সন্দেহে লাগাতার সাধারণ মানুষকে গুলি করে মেরে ফেলার অভিযোগ তুলেছে তৃণমূল। এদিন সভামঞ্চে উঠেই বিএসফের বিরুদ্ধে চাঁচাছোলা আক্রমণ শানাতে শুরু করেন মমতা। ডেকে নেন স্বজনহারা পরিবারের সদস্যদের।

“এক স্বজনহারা পরিবারের সদস্যদের পাশে নিয়ে তিনি বলেন, আপনারা ওদের হয়ে ঈশ্বরের কাছে, আল্লাহর কাছে প্রার্থনা করুন। ওরা সন্তান হারিয়েছে। ওরা সব হারিয়েছে। কোচবিহারে গুলি করা মারাটা যেন একটা অধিকারের মধ্যে পড়ে গিয়েছে। এরা করবে দেশ শাসন!” 
“আমি সবাইকে খারাপ বলি না। কিন্তু, আমি নিশ্চয় প্রশাসনকে বলব নজর রাখতে। ১৫ কিলোমিটার যেটা ছিল সেটা গায়ের জোরে একতরফাভাবে ৫০ কিলোমিটার করেছে। বর্ডারে বর্ডারে গিয়ে আপনাদের তাঁরা ভয় দেখাবে। বলবে তুলে নেব। সিবিআই লাগাব, ইডি লাগাব। আমি বলি কিছু করতে পারবে না। আইনত আইন-শৃঙ্খলা রাজ্য সরকারের আওতায় পড়ে। কেন্দ্র সরকারের আওতায় পড়ে না।”
“ভয় দেখালে অভিযোগ জানাবেন। ভয়ে ঘরে বসে থাকবেন না। মনে রাখবেন যে শহিদ পরিবার আজকে আপনাদের সামনে দাঁড়িয়ে কাঁদছে তার বদলা নিতে পঞ্চায়েতে তৃণমূলকে ভোট দিতে হবে। আপনার পরিবার যাতে কোনওদিন খালি না হয়ে যায় তার জন্য আপনাকেই লক্ষ্য রাখতে হবে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours