সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ঘোরাফের করছে, যেখানে ইঞ্জেকশন নেওয়ার সময় একটি বাচ্চার মজাদার প্রতিক্রিয়া নজরে এসেছে। বাচ্চা মেয়েটি (Little Girl) বাবার সঙ্গে ক্লিনিকে গিয়েছিল ইঞ্জেকশন নিতে। আর সেখানে গিয়ে যে কাণ্ডটা সে ঘটাল, তা দেখে নেটিজ়েনদের চক্ষু চড়কবৃক্ষে উঠেছে।

Viral Video: চোখ চেপে ধরে বাবা, চিৎকার করে 'জয় মা দুর্গা' আওয়াজে ইঞ্জেকশন নিল ছোট্ট মেয়েইঞ্জেকশন নেওয়ার সময় ছোট্ট মেয়ের অবাক প্রতিক্রিয়া।
Latest Viral Video: ইঞ্জেকশন নিয়ে অনেকের মধ্যেই একটা ভয় কাজ করে। ছোটদের মধ্যে ইঞ্জেকশন নিয়ে ভয় তো থাকেই, এমনকি অনেক সময় আমরা বড়দেরও ইঞ্জেকশন (Injection) নেওয়ার সময় থর থর করে কাঁপতে দেখি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ঘোরাফের করছে, যেখানে ইঞ্জেকশন নেওয়ার সময় একটি বাচ্চার মজাদার প্রতিক্রিয়া নজরে এসেছে। বাচ্চা মেয়েটি (Little Girl) বাবার সঙ্গে ক্লিনিকে গিয়েছিল ইঞ্জেকশন নিতে। আর সেখানে গিয়ে যে কাণ্ডটা সে ঘটাল, তা দেখে নেটিজ়েনদের চক্ষু চড়কবৃক্ষে উঠেছে।


মেয়েটি তার বাবাকে বলেছিল, ইঞ্জেকশন দেওয়ার সময় চোখটা চেপে ধরে রাখতে। তার বাবাও সেই মতোই কাজ করেছিল। তারপর যখন সিরিঞ্জের সূচ তার দিকে ধীরে ধীরে এগিয়ে যেতে থাকল, তখন কয়েকবার ‘জয় মা দুর্গা, জয় মা দুর্গা’ বলে চিল-চিৎকার শুরু করে দেয় সে। তবে ইঞ্জেকশন নেওয়ার সময় তাকে এক ফোঁটাও কাঁদতে দেখা যায়নি। কেবলই চিৎকার করে গিয়েছে মেয়েটি। আর এই অবস্থায় মেয়েটির বাবার মুখটা ছিল দেখার মতো। মেয়ের এমন চিৎকারে যে তিনি বড়ই ইতস্তত বোধ করছিলেন, স্পষ্ট করে দিয়েছে তাঁর অঙ্গভঙ্গিমা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours