বালেশ্বর হাসপাতালে বেশিরভাগ রোগী অর্থোপেডিক, সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। ৫০ জনকে কটক এস‌ইবি মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে বলে খবর।
Coromandel Express derailed: মৃত্যু উপত্যকা এখন বালেশ্বর, কোন হাসপাতালে কতজন ভর্তি, রইল বিশদ তালিকামৃত্যুপুরী বালেশ্বর



কলকাতা: একরাতেই যেন মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে বালেশ্বর (Coromandel Express derailed)। ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে অভিশপ্ত করমণ্ডলের বহু কামরা। উদ্ধারকাজে মাঠে নেমেছে জাতীয় বিপর্যয় মোকাবিলা দল (NDRF), সেনা (Indian Army)। শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে এখনও পর্যন্ত ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ২৬১ জনের মৃত দেহ। আহত ৯০০-র বেশি। সূত্রের খবর, বালেশ্বর হাসপাতালে আনা হয়েছিল আনুমানিক ৫৫০ রোগীকে। এর মধ্যে বালাশোর হাসপাতালে ৬০ জন আইসিইউয়ে চিকিৎসাধীন। 

বালেশ্বর হাসপাতালে বেশিরভাগ রোগী অর্থোপেডিক, সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। ৫০ জনকে কটক এস‌ইবি মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে বলে খবর। বেশ কিছু রোগী ভর্তি মেদিনীপুর মেডিকেল কলেজে। হাসপাতালে আনার পর মৃত্যু হয়েছে চারজনের। ট্রেনে থাকা যাত্রীদের মধ্যে বহু মানুষ বাংলার বলে খবর। দক্ষিণবঙ্গ থেকে উত্তরবঙ্গ, বহু পরিযায়ী শ্রমিক ছিলেন ট্রেনে। এদিকে এখনও জোরকদমে চলছে উদ্ধারকাজ। দুমড়ে-মুচড়ে যাওয়া বগিগুলিতে কেউ এখনও আটকে রয়েছেন কিনা তার খোঁজ চালাচ্ছে উদ্ধারকারী দল। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours