সকাল-বিকাল প্রচার চলবে হাওড়া ও শিয়ালদহ থেকেও। সকালে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত স্টেশনগুলিতে চলবে প্রচার। সন্ধ্যায় প্রচার চলবে ৬টা থেকে ৯টা পর্যন্ত।

Panchayat Elections 2023: 'গ্রামের ভোটে মহানগরী পাশে', রাজ্যব্যাপী মেগা প্রচারে নামছেন তৃণমূলের ৫৮ নেতাশুরু হতে চলেছে মেগা প্রচার
কলকাতা: আগামীকাল থেকে রাজ্যের সব জেলায় পঞ্চায়েত ভোটের (Panchayat Elections 2023) আনুষ্ঠানিক প্রচার শুরু করতে চলেছে তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। আপাতত ৮ দিনের পরিকল্পনা করা হয়েছে তৃণমূলের তরফে। কলকাতার বুকেও চলবে জোরকদমে প্রচার। নেওয়া হয়েছে অভিনব সব কৌশল। গ্রামের ভোটে মহানগরীও পাশে। এই ভাবনাকে হাতিয়ার করেই শিয়ালদা, হাওড়ার মতো বড় রেল স্টেশনগুলিতে অভিনব প্রচারের পরিকল্পনা নেওয়া হয়ে বলে খবর। জনসংযোগ চলবে নিত্যযাত্রীদের সঙ্গে। দলের বিভিন্ন স্তরের নেতারা থাকবেন প্রচারে। সেই নেতারা গ্রামসভার বৈঠকও করবেন। পাশাপাশি যে সমস্ত এলাকায় সমস্যা রয়েছে, যাবেন সেখানেও। করবেন জনসভাও।


আপাতত গোষ্ঠীদ্বন্দ্বকে কোনও গুরুত্ব দেওয়া হবে না। ক্ষোভ-বিক্ষোভ সব আবার ভোটের পরে শোনা হবে। এখন শুধুই ভোট ভোট আর ভোট মানসিকতা নিয়ে এগোতে হবে সব স্তরের নেতাদের। বার্তা এসেছে দলের উপর মহল থেকে। সূত্রের খবর, বৃহস্পতিবার থেকেই মেগা প্রচারে নামছেন তৃণমূলের ৫৮ নেতা। নবজোয়ারের ধাঁচেই হবে জনসংযোগ। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours