জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গুরু ও রাহুর মেষ রাশিতে গঠিত গুরু চন্ডাল যোগ শেষ হয়েছে। ভরণী নক্ষত্রে বৃহস্পতির প্রবেশের মাধ্যমে এই অশুভ যোগের অবসান ঘটায় ভাগ্যের সব দরজা খুলে যেতে চলেছে এই ৪ রাশির জাতক-জাতিকাদের।

Guru Chandal Yoga 2023: শেষ হচ্ছে গুরু চণ্ডাল যোগ! ভাগ্যের বাধা কেটে প্রচুর অর্থপ্রাপ্তি এই ৪ রাশির, উন্নতি আটকাতে কে?ছবিটি প্রতীকী
জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, চলতি বছরের এপ্রিল মাসে (April 2023) , দেবগুরু বৃহস্পতি মীন রাশি (Aries) ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করেছেন। পরের বছর অর্থাত্‍ ২০২৪ সালের পয়লা মে পর্যন্ত মেষ রাশিতেই অবস্থান করবেন। অন্যদিকে, পাষণ্ড গ্রহ রাহু ইতোমধ্যেই মেষ রাশিতে উপস্থিত রয়েছে। মেষ রাশিতে ৩০ অক্টোবর পর্যন্ত মেষ রাশিতেই অবস্থান করবে রাহু। মেষ রাশিতে গুরু ও রাহুর সংমিশ্রণে গুরু চন্ডাল যোগ গঠিত হয়েছিল। সম্প্রতি, ২১ জুন বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করে ভারতী নক্ষত্রে প্রবেশ করেছে। গুরুর রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে গুরু চন্ডাল যোগ শেষ হয়। যার জেরে ৪ রাশির জাতক-জাতিকাদের উপর শুভ প্রভাব বিস্তার করেছে। ভাগ্যের দরজা খুলে গিয়ে স্বস্তি পেতে চলেছেন বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা। মেষ রাশিতে গঠিত গুরু চন্ডাল যোগের অবসানের কারণে এই রাশির জাতক-জাতিকাদের ঘুমন্ত ভাগ্য জেগে উঠেছে। গুরু রাহুর জোটে গঠিত গুরু চন্ডালের মতো অশুভ যোগের অবসান করে কোন কোন রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে, তা জেনে নিন এখানে…


মিথুন রাশি: গুরু রাহু চন্ডাল যোগের বিলুপ্তির কারণে মিথুন রাশির জাতক-জাতিকারা অনেক লাভবান হবেন। এই রাশির জাতকরা চাকরি ও ব্যবসায় বড় সুবিধা পেতে পারেন। উন্নতি হবে, আয়ও বাড়বে। পুরনো বিনিয়োগে লাভবান হবেন। পুরনো সমস্যা থেকে মুক্তি মিলবে। বন্ধ হয়ে যাওয়া কাজ ফের নতুন উদ্যোগে শুরু করতে পারবেন।

সিংহ রাশি: গুরু-রাহুর চণ্ডাল যোগের অবসান ঘটায় সিংহ রাশির জাতকদের জন্য দারুণ স্বস্তির খবর রয়েছে। শক্তিশালী অর্থনৈতিক সুবিধা হতে পারে। ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন। আটকে থাকা কাজ ফের শুরু হতে পারে। নতুন কাজে সাফল্য পেতে পারেন। পিতার সহযোগিতা পাবেন সব কাজেই। পড়াশোনার জন্য বিদেশ যাওয়ার ইচ্ছে পূরণ হতে পারে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours