নিউ বারাকপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড সতীন সেন নগর এলাকায় তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে দেওয়াল লিখন করছিলেন সিপিআইএমের কর্মী সমর্থকরা।

 প্রচারের সময়ে আচমকাই 'হামলা' তৃণমূলের, আহত ১৫ জন সিপিআইএম কর্মীসিপিআইএমের মিছিলে হামলার অভিযোগ

উত্তর ২৪ পরগনা: সিপিআইএমের মিছিলে হামলার অভিযোগ। কাঠগড়ায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতী। আহত ১৫ জন। ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে নিউ ব্যারাকপুর এলাকায়। প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাচ্ছে সিপিআইএম। নিউ বারাকপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড সতীন সেন নগর এলাকায় তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে দেওয়াল লিখন করছিলেন সিপিআইএমের কর্মী সমর্থকরা। অভিযোগ, সেই সময় সিপিআইএমের উপর চড়াও হন কয়েকজন। তাঁরা প্রত্যেকেই তৃণমূলের কর্মী সমর্থক বলে দাবি সিপিএমের। সিপিএমের তরফ থেকেও প্রতিরোধ করা হয়। তবে অতর্কিত হামলায় সিপিএমের ১৫ জন কর্মী আহত হন। ঘটনার পর অভিযোগ করা হয় নিউ বারাকপুর থানায়।


রবিবার সন্ধ্যায় সতীন সেন নগর এলাকায় টোটোয় করে প্রচার চালাচ্ছিলেন সিপিএম কর্মীরা। অভিযোগ, সে সময়ে তৃণমূল আশ্রীত কয়েকজন দুষ্কৃতী হামলা চালায়। টোটোয় ভাঙচুর চালানো হয়। সিপিএম কর্মীদের ওপর বাঁশ, লাঠি, লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

অভিযোগ, এলাকায় পোস্টারিং করার পর এলাকায় মিছিল করছিল সিপিএম। উল্টোদিক থেকে তৃণমূলেরও একটি মিছিল আসছিল। সেই মিছিল থেকেই হামলা চলে। ভাঙচুর করা হয় মিছিলে থাকা টোটো গাড়ি। রাস্তায় ফেলেও মারধর করা হয় সিপিআইএম কর্মী সমর্থকদের। অতর্কিত হামলায় সিপিএম কর্মীরা প্রথমে প্রতিরোধ গড়ে তুলতে পারেননি। প্রথমটায় তাঁরাই ব্যাপক মার খান বলে অভিযোগ। এরপর চিৎকার চেঁচামেচি করে প্রতিরোধ গড়ে তুললে, স্থানীয় বাসিন্দারা ছুটে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়।


মারধরের ঘটনায় আহত হয়েছে ১৫ জন সিপিআইএম কর্মী। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় সতীন সেন নগর এলাকায়। দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে নিউ বারাকপুর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান সিপিআইএমের কর্মী ও সমর্থক।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours