সূত্রের খবর, কে আগে মনোনয়ন দেবে এই নিয়ে এদিন কথাকাটি শুরু হয় তৃণমূল ও কংগ্রেসের কর্মী সমর্থকদের মধ্যে। সেখান থেকেই শুরু হয়ে যায় সংঘর্ষ।

Murshidabad Murder: খড়গ্রামে বাড়িতে ঢুকে ব্যক্তিকে খুন, শুরু রাজনৈতিক চাপানউতরশোকের ছায়া গোটা গ্রামে
মুর্শিদাবাদ: বেজে গিয়েছে পঞ্চায়েত ভোটের (Panchayat Election 2023) রণদামামা। আগামী ৮ জুলাই রাজ্যে এক দফায় হতে চলেছে পঞ্চায়েত ভোট। আগামী ১৫ জুন পর্যন্ত জমা দেওয়া যাবে মনোনয়ন পত্র। ২০ জুন মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। এদিকে মনোনয়নের প্রথম দিনেই চলল গুলি। প্রাণ গেল এক ব্যক্তির। এদিন ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের খড়গ্রামের রতনপুর এলাকায়। গুলিবিদ্ধ হন কবিরুল শেখ। আহত হন আরও বেশ কয়েকজন। রক্তাক্ত অবস্থায় কবিরুলকে উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। তবে শেষ রক্ষা হয়নি। সেখানেই তাঁর মৃত্যু হয়। ঘটনায় চাপা উত্তেজনা গোটা এলাকায়।


কবিরুল কংগ্রেস করতেন বলে জানাচ্ছেন তাঁর পরিবারের এক সদস্য। যাঁরা তাঁকে গুলি মেরেছে তাঁরা সকলেই তৃণমূলের লোক। যদিও তাঁর স্ত্রীর দাবি, তিনি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন না। বাড়িতেও থাকতেন না বেশিরভাগ সময়। এদিন বাড়িতে সন্তানের সঙ্গে বসেছিলেন। তখনই আচমকা একদল লোক এসে তাঁর স্বামীর উপর হামলা করে। তিনি বলছেন, “প্রকাশ্যেই ৬টা গুলি ছোড়ে ওরা। বাচ্চাটিকেও দূরে ফেলে দেয়।” ঘটনায় অভিযুক্ত হিসাবে ইমরান বলে একজনের নাম উঠে আসছে। এদিকে মৃতের স্ত্রী যখন ক্যামেরার সামনে এ কথা বলছেন তখন তাঁর পরিবারের এক সদস্য পাশ থেকে বলছেন, “আমরা কংগ্রেস করি। আর ওরা তৃণমূল করে।” 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours