নতুন বছরের প্রথম দিনেই সুখবর দিয়েছিলেন ঋদ্ধিমা ও গৌরব। জানিয়েছিলেন, পরিবারে সদস্য সংখ্যা বাড়তে চলেছে তাঁদের। ঋদ্ধিমা এই মুহূর্তে অন্তঃসত্ত্বা।

Ridhima Ghosh: '৯ মাস, প্রতিদিন চিট ডে', অন্তঃসত্ত্বা ঋদ্ধিমার এ কী কাণ্ড?
অন্তঃসত্ত্বা ঋদ্ধিমা ঘোষ। বেশ কিছু দিন ধরে তাই বিশ্রামেই রয়েছেন তিনি। সিনেপাড়ায় দেখা মিলছে না সেলেবের। তবে এখন কেমন আছেন তিনি! কীভাবে কাটছে সময়? সদ্য সোশ্যাল মিডিয়ায় যে পোস্ট করলেন ঋদ্ধিমা, তাতে একটা বিষয় স্পষ্ট তিনি বেশ আছেন, তবে না, কড়া ডায়েট মেনে চলা নয়। নিয়ম মেনেই বেশ কিছুটা চিট ডায়েট এখন চুটিয়ে উপভোগ করছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ফুটি ঋদ্ধিমাই লিখলেন, ‘৯ মাস, প্রতিদিন চিট ডে’। নতুন বছরের প্রথম দিনেই সুখবর দিয়েছিলেন ঋদ্ধিমা ও গৌরব। জানিয়েছিলেন, পরিবারে সদস্য সংখ্যা বাড়তে চলেছে তাঁদের। ঋদ্ধিমা এই মুহূর্তে অন্তঃসত্ত্বা।


বেবিবাম্পের ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, “একটা দারুণ অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে চলেছি। পয়লা বৈশাখের শুভ দিনেই ঘোষণা করছি, আমরা সন্তানের অপেক্ষায় রয়েছি। আপনাদের শুভেচ্ছা দরকার।” খবর প্রকাশ পাওয়া মাত্রই শুভেচ্ছায় ভরেছে সোশ্যাল মিডিয়া। শুভেচ্ছা জানিয়েছে গৌরব চট্টোপাধ্যায়ও। নবাগতের জন্য পাঠিয়েছেন ভালবাসা।


বেশ কিছু বছর প্রেমের সম্পর্কের পর বিয়ে করেন গৌরব-ঋদ্ধিমা।’রঙ মিলান্তি’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন তাঁরা। এরপর বন্ধুত্ব, প্রেম ও ২০১৭ সালে বিয়ে। বিয়ের পর থেকে তাঁদেরকে ঘিরে কোনও গসিপ প্রকাশ্যে আসেনি। ইন্ডাস্ট্রিতে ‘হ্যাপি কাপল’ বলেই পরিচিত গৌরব ও ঋদ্ধিমা। তবে ২০২১ নাগাদ এই দম্পতির জীবনে ঝড় ওঠে। করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত হয়ে গিয়েছিল গৌরব-ঋদ্ধিমার পরিবার। গৌরবের দিদা মারা যান। ঋদ্ধিমা হারান তাঁর মা’কে। মায়ের পর করোনা আক্রান্ত হয়েছিলেন ঋদ্ধিমার বাবা। যদিও সেই কঠিন সময় কাঠিয়ে উঠে মুল স্রোতে ফেরেন বহু আগেই। এরপরেই এই ফ্যামিলি প্ল্যানিংয়ের সিদ্ধান্ত। এখন কেবল সুখবরের অপেক্ষা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours