সোমবার সন্ধ্যায় রাজগঞ্জ ব্লকের শিকারপুর গ্রামপঞ্চায়েতের মালিভিটা ময়দানে এক সভায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন রঞ্জিতাদেবী ও তাঁর স্বামী বিষ্ণুপদ রায়। সঙ্গে তাঁদের অনুগামীরা।

BJP Join: 'তৃণমূল দল ভাল, কিন্তু...', বিজেপিতে যোগ দিয়ে চাঞ্চল্যকর দাবি ঘাসফুলের পঞ্চায়েত প্রধানেরতৃণমূলের প্রধানের বিজেপিতে যোগদান।
জলপাইগুড়ি: পঞ্চায়েত ভোটের (Panchayet Pradhan) আগে জলপাইগুড়ির (Jalpaiguri) রাজগঞ্জে বড়সড় ধাক্কা শাসকদলের অন্দরে। তৃণমূলে ফের ভাঙন। এবার দল ছাড়লেন পঞ্চায়েত প্রধান। এই ঘটনাকে কেন্দ্র করে জোর চর্চা শুরু হয়েছে। ময়নাগুড়ির পর রাজগঞ্জে তৃণমূলে ভাঙন। দলের নেতৃত্বের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে প্রায় ২০০ জন অনুগামী নিয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন রাজগঞ্জ ব্লকের শিকারপুর গ্রামপঞ্চায়েতের প্রধান রঞ্জিতা রায়। সোমবার সন্ধ্যায় রাজগঞ্জ ব্লকের শিকারপুর গ্রামপঞ্চায়েতের মালিভিটা ময়দানে এক সভায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন রঞ্জিতাদেবী ও তাঁর স্বামী বিষ্ণুপদ রায়। সঙ্গে তাঁদের অনুগামীরা। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপি গোস্বামী।


বিজেপির জেলা সভাপতি বাপী গোস্বামী বলেন, “রাজগঞ্জ ব্লকের শিকারপুর গ্রামপঞ্চায়েতের বর্তমান প্রধান রঞ্জিতা রায়-সহ বেশ কয়েকজন আজ তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করলেন। আমরা এই এলাকায় ভাল ফল করব।” দল ছেড়ে বিজেপির পতাকা হাতে তুলে নিয়ে রঞ্জিতা রায় বলেন, “তৃণমূল কংগ্রেস দল ভাল। কিন্তু নেতৃত্ব ভাল নয়। এলাকার নেতারা ভাল নন। তাই কাজ করতে অসুবিধা হচ্ছিল। সে কারণে আমি তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করলাম।” যদিও তৃণমূলের জলপাইগুড়ি জেলার চেয়ারম্যান খগেশ্বর রায়ের বক্তব্য, “তৃণমূলের প্রধান থাকলেও বিজেপির সঙ্গে তলে তলে যোগ ছিল। উনি দল ছেড়ে যাওয়ায় কোনও প্রভাব পড়বে না।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours