নেটপাড়াই এবার স্ত্রীয়ের প্রতি প্রেম প্রকাশে এক বৃদ্ধের (Elderly Man) গানকে ভাইরাল করে দিল। মেয়েকে টুকটুক করে ডাকলেন বৃদ্ধ। বললেন, 'তোর মাকে একটা গান শোনাব'। তারপরেই বলে উঠলেন, সেই গান যেন সে রেকর্ড করে ইন্টারনেটে ছেড়ে দেয়। কোন গানটা (Song) তিনি শোনালেন জানেন?

Viral Video: তাঁকে ছেড়ে মোবাইলে মগ্ন স্ত্রী; মন ভোলাতে বৃদ্ধ গান ধরলেন, 'তুর কুন কুন জায়গায় ব্যাথা গো, বান্ধবী ললিতা'নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে বলছেন, তাঁরা বহুদিন পর প্রাণ খুলে হেসেছেন।
Latest Viral Video: এই সোশ্যাল মিডিয়ায় আপনি দেখতে পাবেন না, এমন ভিডিয়োর সংখ্যা নেহাতই কম। তবে এখানে আপনি যত অবাক ঘটনাই দেখুন না কেন, প্রেমের এমন অনেক কাণ্ড আমাদের নজরে আসে, যা সত্যিই মন জিতে নেয়। বিভিন্ন মানুষের মধ্যে প্রেম প্রকাশের বিভিন্ন কায়দায় মুগ্ধ হই আমরা। এই সোশ্যাল মিডিয়াই আমাদের দেখিয়েছে, সমুদ্রের ধারে নীরবে-নিভৃতে হাতে হাত ধরে বয়স্ক দম্পতির সূর্যোদয় দেখা। সেই নেটপাড়াই এবার স্ত্রীয়ের প্রতি প্রেম প্রকাশে এক বৃদ্ধের (Elderly Man) গানকে ভাইরাল করে দিল। মেয়েকে টুকটুক করে ডাকলেন বৃদ্ধ। বললেন, ‘তোর মাকে একটা গান শোনাব’। তারপরেই বলে উঠলেন, সেই গান যেন সে রেকর্ড করে ইন্টারনেটে ছেড়ে দেয়। কোন গানটা (Song) তিনি শোনালেন জানেন? এই মুহূর্তের সবথেকে জনপ্রিয় গান, ‘তোর কুন কুন জায়গায় ব্যাথা গো, বান্ধবী ললিতা।’


ভিডিয়োতে দেখা গেল, একটি ঘরে বসে রয়েছেন ওই বৃদ্ধ। তাঁর অনতিদূরেই বসে ছিলেন বৃদ্ধের স্ত্রী। তিনি কিন্তু মোবাইলে মজে রয়েছেন। কোনও সিরিয়াল বা সিনেমা তিনি ফোন থেকেই দেখে নিচ্ছিলেন। এমন সময়েই বৃদ্ধ ডাক দিলেন তাঁর মেয়েকে। বললেন, ‘তোর মা’কে আমি একটা গান শোনাব। তুই সেটা একটু ডাব্লু ডাব্লুতে ছেড়ে দিস।’ ডাব্লু ডাব্লু অনেকের কাছেই অজানা। কিন্তু ডাব্লু ডাব্লু ডট সম্পর্কে বোধহয় অনেকেই জানেন। বৃদ্ধ যে এখানে ইন্টারনেটের কথাই বোঝাতে চেয়েছেন, তা পরিষ্কার।


এই খবরটিও পড়ুন

Optical Illusion: জঙ্গলে আপনার চোখের সামনেই রয়েছে একটা সাপ, কোথায় বলুন 
Viral Video: এবার এক কড়াই গরম তেলে ভাজা হল এক থোকা আঙুর, কী হল জানেন? দেখুন একবার

Viral Video: ট্রেন আসে-ট্রেন যায়, গিজগিজ করছে লোক, কিসসু পরোয়া না করে ব্যস্ততম স্টেশনে গভীর চুম্বনে মগ্ন যুগল…
এদিকে মেয়ে তাঁর বাবাকে বোঝানোর চেষ্টা করলেন যে, তাঁর মা এখন কোনও একটি সিনেমা বা সিরিয়াল দেখছেন মন দিয়ে। তাঁকে গান শোনাতে গিয়ে যদি হিতের বিপরীত হয়? তিনি যদি রেগে যান, তাহলে কী হবে? মেয়ের এই প্রশ্নে তাঁর বাবা পরিষ্কার জানিয়ে দিল যে, তাতে কিসসু যায় আসে না। মেয়েটিও তাতে সম্মতি জানায় এবং তাঁকে গান গাইতে বলে। এরপরেই বৃদ্ধ ওই গানটি ধরেন। মেয়েটিও যেন বাবার কণ্ঠে এই গান শুনে হতচকিত হয়ে যায়।


বৃদ্ধ তাঁর স্ত্রীর দিকে মুখ ঘুরিয়ে গাইতে শুরু করে দেন, ‘তুর কুন কুন জায়গায় ব্যাথা গো, বান্ধবী ললিতা?’ শুধু গাইলেনই না। সঙ্গে তালও দিলেন। তাঁর হাতে যে লাঠিটা ছিল সেটাই মেঝেতে ঠুকতে-ঠুকতে তিনি তাল দিলেন। শুধু তাই নয়। স্ত্রীর দিকে হাত বাড়িয়ে তাঁর নজর কাড়ার চেষ্টা করলেন। কিন্তু কে কার গান শোনে! মহিলা তাঁর স্বামীর গানে ভ্রুক্ষেপই করলেন না। মোবাইল থেকে মুখ সরিয়ে একবারও তাঁর স্বামীর দিকে তাকালেন না। এদিকে তাঁর স্বামী গান গেয়ে মরিয়া চেষ্টা করে গেলেন প্রেম প্রকাশের।

ইনস্টাগ্রামে Kolkata_Graphers নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। খুব অল্প সময়ের মধ্যে প্রচুর মানুষ এই ভিডিয়োটি দেখেছেন, কমেন্টও করেছেন বহু মানুষ। একজন লিখেছেন, ‘বহুদিন পর মন খুলে হাসলাম।’ দ্বিতীয় জন যোগ করলেন, ‘দাদু তাঁর ছেলেবেলা থেকে এই ভাবেই মনে হয় বহু মহিলাকে গান শুনিয়ে তাঁদের মন জিতে এসেছেন।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours