পুলিশকে মনোজ জানিয়েছেন, ৩ জুন তিনি বাড়ি ফিরে দেখেন মাটিতে পড়ে রয়েছেন সরস্বতী। তাঁর মুখ দিয়ে বেরচ্ছে গ্যাঁজলা। সরস্বতী ততক্ষণে মারা গিয়েছিল বলেও দাবি করেছেন মনোজ। পুলিশের হাতে ধরা পড়ার ভয়েই সরস্বতীর দেহ ঠুকরো করার সিদ্ধান্ত নেন বলে জিজ্ঞাসাবাদের সময় মনোজ জানিয়েছেন।

Mumbai Brutal Murder: 'আত্মহত্যা করেছে সরস্বতী, ভয় পেয়ে দেহ টুকরো করেছি', পুলিশি জেরায় দাবি মুম্বই হত্যাকাণ্ডের অভিযুক্তেরলিভ-ইন-পার্টনারকে খুনে অভিযুক্ত মনোজ সানে
মুম্বই: মহারাষ্ট্রের ঠাণের ফ্ল্যাটে লিভ-ইন পার্টনারকে নারকীয় ভাবে হত্যার অভিযোগে গ্রেফতার হয়েছেন ৫৬ বছরের মনোজ সানে। ৩২ বছরের লিভ-ইন সঙ্গিনী সরস্বতী বৈদ্যর দেহ টুকরো টুকরো করে তিনি ফ্ল্যাটে ছড়িয়ে রেখেছিলেন। কিন্তু পুলিশ সূত্রে জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদের সময় সরস্বতীকে খুনের অভিযোগ অস্বীকার করেছেন মনোজ। পুলিশি জিজ্ঞাসাবাদের সময় মনোজ পুলিশকে জানিয়েছেন, ৩ জুন সরস্বতী বিষ খেয়ে আত্মহত্যা করেন। তা দেখে ভয় পেয়েছিলেন বলে দাবি মনোজের। তাঁর ভয় ছিল, খুনের অভিযোগে পুলিশ তাঁকে গ্রেফতার করতে পারে। তাই সরস্বতীর দেহ তিনি সরিয়ে ফেলার পরিকল্পনা করেন। সে জন্যই দেহ টুকরো করে এবং তা কুকারে সিদ্ধ করে নষ্ট করার চেষ্টা করেছিলেন বলে পুলিশের কাছে দাবি মনোজের।


ঠাণের মীরা রোডের আকাশগঙ্গা বহুতলে থাকতেন মনোজ ও সরস্বতী। গত তিন বছর ধরে এই ফ্ল্যাটই ছিল তাঁদের ঠিকানা। সেখান থেকে প্রবল দুর্গন্ধ পেয়ে ওই বহুতলের অন্য বাসিন্দারা খবর দেন পুলিশকে। বৃহস্পতিবার পুলিশ এসে দেখে ফ্ল্যাটের মধ্যে ছড়িয়ে রয়েছে সরস্বতীর দেহের টুকরো। ফ্যাট থেকে দুটি কাটারও উদ্ধার করে পুলিশ। রান্নাঘরে বালতি ও প্রেসার কুকারের মধ্যে থেকেও উদ্ধার হয় সরস্বতীর দেহের অংশ। কিন্তু সরস্বতীকে খুন তিনি করেননি বলে দাবি করলেন মনোজ।

পুলিশকে মনোজ জানিয়েছেন, ৩ জুন তিনি বাড়ি ফিরে দেখেন মাটিতে পড়ে রয়েছেন সরস্বতী। তাঁর মুখ দিয়ে বেরচ্ছে গ্যাঁজলা। সরস্বতী ততক্ষণে মারা গিয়েছিল বলেও দাবি করেছেন মনোজ। পুলিশের হাতে ধরা পড়ার ভয়েই সরস্বতীর দেহ ঠুকরো করার সিদ্ধান্ত নেন বলে জিজ্ঞাসাবাদের সময় মনোজ জানিয়েছেন। দেহ টুকরো করার পর তা কুকারে সিদ্ধ করেছিলেন মনোজ। দুর্গন্ধ যাতে না বেরোয় সে জন্য হাড়-মাংস আলাদা করতে চেয়েছিলেন। সে জন্যই দেহের টুকরো সিদ্ধ করেছিলেন বলে দাবি অভিযুক্ত মনোজের।


মনোজের প্রতিবেশীরা জানিয়েছেন, গত কয়েক দিন ধরে কুকুরকে খাবার খাওয়াচ্ছিলেন মনোজ। কিন্তু এই কাজ গত তিন বছরে মনোজকে করতে দেখা যায়নি বলে দাবি তাঁর প্রতিবেশীদের। সরস্বতীর দেহের টুকরো কুকুরকে খাওয়ানো হয়েছিল কি না, তাও তদন্ত করে দেখছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours