বাজার এলাকায় এভাবে আগুন লাগায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে আশপাশের বাসিন্দাদের মধ্যে।

Fire at Sealdah: শিয়ালদহে জগৎ সিনেমার পাশে ভয়াবহ আগুন, ঘটনাস্থলে দমকলের একাধিক ইঞ্জিনশিয়ালদহে আগুন
কলকাতা : ফের অগ্নিকাণ্ড শহরে। শিয়ালদহের জনবহুল বাজার এলাকায় আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য। মঙ্গলবার রাত ৮ টা ৪৫ মিনিট নাগাদ আগুন লাগে শিয়ালদহের জগৎ সিনেমার পাশে একটি মার্কেট কমপ্লেক্সে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের চারটি ইঞ্জিন। পুরো এলাকা কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে। আশপাশে প্রচুর দোকান রয়েছে। ফলে আগুন ছড়িয়ে গেলে বড় দুর্ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এর আগে এই বাজারেই আগুন লেগে প্রায় ২৫ জনের মৃত্যু হয়েছিল।


স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, ভিতর থেকে বিস্ফোরণের শব্দ আসছে। সিলিন্ডার বিস্ফোরণের শব্দ বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। নীচ থেকে তাকালে দেখা যাচ্ছে, ওই মার্কেট কমপ্লেক্সের পাঁচতলায় আগুনের শিখা দেখা যাচ্ছে। তবে কালো ধোঁয়ায় ছেয়ে গিয়েছে চারপাশ।

ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন দমকলমন্ত্রী সুজিত বসু। তিনি উপস্থিত পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলছেন। তিনি জানিয়েছেন, মোটামুটি ভাবে আগুন নিয়ন্ত্রণে এসেছে, তবে পুরো পরিস্থিতি স্বাভাবিক হতে বেশ কিছুটা সময় লাগবে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিজেপির কাউন্সিলর সজল ঘোষ।


বছর কয়েক আগে এই জগৎ সিনেমার পাশে সূর্য সেন মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সেই ঘটনায় অনেকের মৃত্যু হয়েছিল। ভোররাতে বহুতল মার্কেট থেকে আগুনের শিখা দেখা গিয়েছিল। কিছুক্ষণের মধ্যেই আগুন ছড়িয়ে পড়েছিল মার্কেটের ভিতরে। সেই রাতে অনেকে ওই মার্কেটের ভিতরে ঘুমিয়ে ছিলেন। ফলে অগ্নিদগ্ধ হন অনেকেই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours