মালদহ স্টেশন ছাড়ার ঠিক পরই এই ঘটনা ঘটেছে। ট্রেনের কাচ ক্ষতিগ্রস্ত হলেও কোনও যাত্রীর আঘাত লাগেনি বলেই জানানো হয়েছে।

Vande Bharat Express: ফের পাথর ছোড়া হল বন্দে ভারতে, মহানন্দা ব্রিজ পেরতেই ফাটল কাচবোলপুরে বন্দে ভারত (নিজস্ব চিত্র)
বোলপুর: ফের বন্দে ভারত এক্সপ্রেস লক্ষ্য করে ছোড়া হল পাথর। মালদহের মহানন্দা ব্রিজ পেরতেই ট্রেনের কাচ লক্ষ্য করে পাথর ছোড়া হয়েছে বলে অভিযোগ যাত্রীদের। সোমবারের এই ঘটনায় বেশ আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। ট্রেনটি নিউ জলপাইগুড়ি থেকে হাওড়ার দিকে ফিরছিল, সেই সময় এই ঘটনা ঘটে। বীরভূমের বোলপুর স্টেশনে ট্রেন দাঁড়াতেই পৌঁছয় রেল পুলিশ। ট্রেনের কামরার ভিতরে প্রবেশ করে সবকিছু খতিয়ে দেখে তারা। যাত্রীদের সঙ্গেও কথা বলে পুলিশ।


ট্রেন থেকে বোলপুর স্টেশনে পৌঁছে এক যাত্রী জানান, মালদহ স্টেশন ছাড়ার ঠিক পরই এই ঘটনা ঘটেছে। ট্রেনের কাচ ক্ষতিগ্রস্ত হলেও কোনও যাত্রীর আঘাত লাগেনি বলেই জানানো হয়েছে।

গত মার্চ মাসেও ঘটে একই ঘটনা। ফরাক্কা ব্রিজের ওপর দিয়ে যাওয়ার সময় পাথর ছোড়া হয় বন্দে ভারত লক্ষ্য করে। সেই সময় ভেঙে গিয়েছিল জানালার কাচ। এ রাজ্যে প্রথম বন্দে ভারত ট্রেন চালু হওয়ার পর একাধিকবার এই ঘটনা ঘটেছে। প্রথমবার ঘটনাটি ঘটেছিল দক্ষিণ দিনাজপুরের সামসির কুমারগঞ্জে। এছাড়া বিহারের কিষাণগঞ্জ পেরিয়ে আসার সময়ও পাথর ছোড়ার ঘটনা ঘটে। ওই ঘটনায় তিন নাবালককে গ্রেফতারও করা হয়েছিল। আবারও সেই ঘটনার পুনরাবৃত্তি রাজ্যে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours