কে বা কারা ওই বস্তা ভর্তি ভ্রূণ ওখানে ফেলে গেল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। এই অপকর্মের পিছনে কোনও নার্সিং হোমের হাত রয়েছে বলে মনে করেছেন অনেকে।

Murshidabad: পচা দুর্গন্ধে টেকা দায়, বস্তা খুলতেই নজরে পড়ল থরে থরে সাজানো মানব ভ্রূণ, শোরগোল মুর্শিদাবাদেচাপা উত্তেজনা গোটা এলাকায়
মুর্শিদাবাদ: ডোমকল (Domkal in Murshidabad) হাসপাতাল মোড় সংলগ্ন জনবসতি এলাকায় মিলল বস্তাবন্দি ভ্রূণ। দুটি বস্তায় প্রায় ৩০টি মানব ভ্রূণ রয়েছে বলে অনুমান স্থানীয়দের। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, এদিন প্রথমে দুর্গন্ধ ছেয়ে যায় গোটা এলাকা। তা নিয়ে শুরু হয় চাপানউতর। কিন্তু, কোথা থেকে ওই পচা গন্ধ আসছে তা প্রথমে বোঝা যায়নি। শেষে এদিক-ওদিক খোঁজাখুঁজির পর দেখা যায় হাসপাতাল মোড়ের কাছে একটা বস্তা পড়ে রয়েছে। সেখান থেকেই ছড়াচ্ছে দুর্গন্ধ। বস্তার মুখ খুলতেই দেখা যায় তার মধ্যে রয়েছে প্রচুর মানব ভ্রূণ।


কিন্তু, কে বা কারা ওই বস্তা ভর্তি ভ্রূণ ওখানে ফেলে গেল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। এই অপকর্মের পিছনে কোনও নার্সিংহোমের হাত রয়েছে বলে মনে করেছেন অনেকে। আইনের চোখে ভ্রূণ হত্যা নিষিদ্ধ হলেও তাতে বুড়ো আঙুল দেখিয়ে নার্সিংহোমগুলিতে রমরমিয়ে চলছে বেআইনি কাজ। এমনই দাবি স্থানীয় বাসিন্দাদের। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি করেছেন তাঁরা। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours