ভবনটিতে জামা-কাপড় সহ বিভিন্ন সামগ্রীর অন্তত ২০টি দোকান এবং একটি ব্যাঙ্কের শাখা ছিল। এদিন দুপুরে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। সেই সময় ক্রেতা, বিক্রেতা, ব্যাঙ্ককর্মী, গ্রাহক সহ অনেকেই ভিতরে ছিলেন।

Fire breaks out: বাণিজ্যিক ভবনে বিধ্বংসী আগুনে মৃত ৩, প্রাণে বাঁচতে জানালা থেকে ঝাঁপছত্তীশগঢ়ের বাণিজ্যিক ভবনে বিধ্বংসী আগুন।
রায়পুর: সপ্তাহের প্রথম দিন বিধ্বংসী আগুন (Fire) লাগল বাণিজ্যিক ভবনে (Commercial building) । কয়েক মিনিটের মধ্যেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে দোতলা বাড়িটিতে। প্রাণে বাঁচতে অনেকেই উপরে জানালা থেকে নীচে ঝাঁপ দেয়। সোমবার সন্ধ্যায় এমনই মর্মান্তিক দৃশ্যের সাক্ষী হল ছত্তীসগঢ়ের (Chattisgarh) কোরবা শহর। আগুন থেকে বাঁচতে জানলা দিয়ে ব্যক্তিদের ঝাঁপ দেওয়ার ঘটনা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তারপর দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে ভিতর থেকে সকলকে উদ্ধার করে আগুন নেভানোর কাজ শুরু করলেও ৩ জনের মৃত্যু হয়েছে।


পুলিশ জানায়, কোরবা শহরের ট্রান্সপোর্ট নগর স্কোয়ারের কাছে একটি বাণিজ্যিক ভবনে বিধ্বংসী আগুন লাগে। ওই ভবনটিতে জামা-কাপড় সহ বিভিন্ন সামগ্রীর অন্তত ২০টি দোকান এবং একটি ব্যাঙ্কের শাখা ছিল। এদিন দুপুরে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। সেই সময় ক্রেতা, বিক্রেতা, ব্যাঙ্ককর্মী, গ্রাহক সহ অনেকেই ভিতরে ছিলেন। খবর পেয়েই পুলিশ ও দমকল বাহিনী ঘটনাস্থলে যায়। আটকে পড়া সকলকে উদ্ধার করতে পুলিশ, দমকল বাহিনীর সঙ্গে অভিযানে নামে হোমগার্ড ও CISF। পুলিশের এক আধিকারিক জানান, বাড়িটির ভিতর খেকে প্রায় ২০ জনকে উদ্ধার করা হয়েছে। কিন্তু, ধোঁয়ায় শ্বাসরুদ্ধ হয়ে এক মহিলা সহ ৩ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে এক জন একটি টেলারিংয়ের দোকানের কর্মী এবং ২ জন ক্রেতা। এছাড়া আরও কয়েকজনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours