অজিদের প্রথম ইনিংসে ট্রাভিস হেডের সেঞ্চুরি দেখে অনেকেই ঋষভ পন্থকে মিস করছিলেন। তেমনই মহম্মদ সামি ও মহম্মদ সিরাজের স্পেল দেখে ক্রিকেট প্রেমীরা মিস করছেন জসপ্রীত বুমরাকে। ডিউক বলে বুমরা যে খুব ভালো খেলেন তা কারও অজানা নয়। ফলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে বুম বুম বুমরার না থাকা ভারতীয় শিবিরে অনেকটাই প্রভাব ফেলছে।

Jasprit Bumrah : বাইশ গজে বুমরার কামব্যাক কবে? বড়সড় আপডেট দিলেন দীনেশ কার্তিকবাইশ গজে বুমরার কামব্যাক কবে? বড়সড় আপডেট দিলেন দীনেশ কার্তিক
লন্ডন : ওভালে ‘দ্য আল্টিমেট টেস্ট’-এ যতই বিরাট কোহলি-মহম্মদ সামিরা থাকুন না কেন ঋষভ পন্থ ও জসপ্রীত বুমরার মতো ক্রিকেটারদের খোঁজ চলছে। অজিদের প্রথম ইনিংসে ট্রাভিস হেডের সেঞ্চুরি দেখে অনেকেই ঋষভ পন্থকে মিস করছিলেন। তেমনই মহম্মদ সামি ও মহম্মদ সিরাজের স্পেল দেখে ক্রিকেট প্রেমীরা মিস করছেন জসপ্রীত বুমরাকে। ডিউক বলে বুমরা যে খুব ভালো খেলেন তা কারও অজানা নয়। ফলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে (WTC Final 2023) বুম বুম বুমরার না থাকা ভারতীয় শিবিরে অনেকটাই প্রভাব ফেলছে। সামি-সিরাজ জুটির থেকে ক্রিকেট প্রেমীরা নিশ্চিতভাবে সামি-বুমরা-সিরাজ ত্রয়ীর বোলিং দেখতে পছন্দ করতেন। কিন্তু আপাতত ২২ গজে ফেরার প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন বুমরা। গত বছর পিঠে চোট পেয়েছিলেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। যার ফলে এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপে খেলা হয়নি তাঁর। এ বছরের আইপিএলেও খেলতে পারেননি তিনি। অস্ত্রোপচারের পর বুমরা এখন বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব পর্ব কাটাচ্ছেন। কবে ২২ গজে ফিরতে চলেছেন বুমরা? এই নিয়ে আপডেট দিলেন ভারতের উইকেটকিপার-ব্যাটার দীনেশ কার্তিক। বিস্তারিত জেনে নিন  এর এই প্রতিবেদনে।


২০২২ সালের ২৫ সেপ্টেম্বর শেষ বার জাতীয় দলের হয়ে খেলেছিলেন জসপ্রীত বুমরা। এরপর ৮ মাস কেটে গিয়েছে। বুমরার ২২ গজে কামব্যাক হয়নি। ঘরের মাঠে এ বছরই ওডিআই বিশ্বকাপ। তাই বুমরাকে নিয়ে ভারতীয় টিম ম্যানেজমেন্ট কোনও তাড়াহুড়ো করতে চায় না। তবে ক্রিকেট প্রেমীরা বুমরাকে শীঘ্রই মাঠে দেখতে চান। ওভালে বর্তমানে বিশ্ব টেস্ট ফাইনালে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাচ্ছে দীনেশ কার্তিককে। সেখানেই তিনি বুমরার ২২ গজে ফেরার বিষয়ে ইঙ্গিত দিয়েছেন।

চলতি বছরের অগস্ট মাসে আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ রয়েছে ভারতের। সেই সিরিজেই বুমরার জাতীয় দলে কামব্যাক হতে পারে। ভারতীয় তারকা পেসারের জাতীয় দলে কামব্যাকের ব্যাপারে ডিকে বলেন, ‘জাতীয় দলে বুমরার কামব্যাক হয়তো হবে আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours