আধার কার্ড ব্যাগে ঢুকিয়ে ছোট বাগু অঞ্চলের বাসিন্দা সান্তা মণ্ডল সোজা হাজির বিডিও অফিসে।

Bengal Panchayat Election: বাড়িতে ঢুকে বিজেপি প্রার্থীর হাতে ফোন দিল ২ অপরিচিত, ওপারে কাতর আর্তি স্বামীর, 'ওরা আমাকে মেরে ফেলবে'
কলকাতা: কৈখালি থেকে গাছের অর্ডার এসেছিল নার্সারি ব্যবসায়ী বাবলু মণ্ডলের কাছে। এমন অর্ডার প্রায়ই আসে। তাই কথা না বাড়িয়ে গাছ পৌঁছে দিতে রাজিও হয়ে যান বাবলু। দুপুরে খাওয়া-দাওয়ার পর বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। কিছুক্ষণ পর সেই বাবলুর বাড়ির কাছে হাজির একটি গাড়ি। গাড়ি থেকে নেমে দুজন ঢুকে গেলেন সোজা বাড়ির ভিতর। বাবলুর স্ত্রীর হাতে ধরিয়ে দিলেন ফোন, ‘স্বামীর সঙ্গে কথা বলুন।’ ওপার থেকে ভেসে এল বাবলুর কাঁপা কাঁপা কণ্ঠস্বর, ‘এখনই মনোনয়ন তোলো, ওরা আমাকে মেরে ফেলবে।’ না, কোনও সিনেমার প্লট নয়, এমনই অভিযোগ সামনে এনেছেন রাজারহাটের চাঁদপুর পঞ্চায়েতের বিজেপি প্রার্থী।


মনোনয়ন পেশের সময় বাংলায় যে ছবি দেখা গিয়েছে, তাকে যুদ্ধক্ষেত্রে সঙ্গে তুলনা করেছেন কেউ কেউ। আর মনোনয়ন পেশ হওয়ার পর যে সব অভিযোগ সামনে আসছে, তা হার মানাচ্ছে বলিউডকেও। স্বামীকে আটকে রেখে মনোনয়ন প্রত্যাহারের জন্য চাঁদপুর গ্রাম পঞ্চায়েতের ২০৭ নম্বর আসনে বিজেপির মহিলা প্রার্থী শান্তা মণ্ডলকে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ গেরুয়া শিবিরের।

অভিযোগ ঘিরে যখন উত্তেজনা তুঙ্গে, তখন কী করলেন ওই মহিলা প্রার্থী? আধার কার্ড ব্যাগে ঢুকিয়ে ছোট বাগু অঞ্চলের বাসিন্দা শান্তা মণ্ডল সোজা হাজির বিডিও অফিসে। তাঁর মুখে একটাই কথা, ‘তুলে নেব, আমি মনোনয়ন তুলে নেব।’ কেন তুলবেন মনোনয়ন? সোমবার দুপুরে ঠিক কী হয়েছে, তা নিজে মুখে বললেও কারও বিরুদ্ধে নাকি অভিযোগ নেই তাঁর। তিনি বলেন, “স্বামীকে আটকে রেখেছে। ছেলেও বাড়িতে অশান্তি করছে। আমার স্বামী বলেছেন, ব্যবসা করে খাই, ব্যবসা করে খাব।” তিনি জানিয়েছেন, ওই দুই ব্যক্তি তাঁর বাড়িতে এসে, ফোন দিয়ে কথা বলতে বলেছিলেন। ফোনে তাঁর স্বামী বলেছেন, “এখনই আধার কার্ড নিয়ে যাও। মনোনয়ন তোলো, না হলে ওরা আমাকে মেরে ফেলবে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours