পুলিশ দেখেই সেতুর উপর থেকে একেবারে পদ্মায় ঝাঁপ দিলেন ওই ই-রিকশা চালক। এই ঘটনার পর ১২ ঘণ্টা পেরিয়ে গিয়েছে। কিন্তু, ভরা বর্ষায় টলমল পদ্মায় তল্লাশি অভিযান চালিয়েও এখনও ওই ব্যক্তির হদিশ মেলেনি।
Padma Bridge: ই-রিকশা নিয়ে পদ্মা সেতুতে, পুলিশ দেখেই নদীতে ঝাঁপ চালকেরপদ্মা সেতু থেকে নদীতে ঝাঁপ রিকশা চালকের।
ঢাকা: পদ্মা সেতু (Padma Bridge) চালু হওয়ার পর থেকেই ওই সেতুতে একের পর এক ঘটনা সংবাদ শিরোনামে উঠে এসেছে। কখনও মোটরবাইক নিয়ে পদ্মা সেতুতে স্টান্স দেখানো তো কখনও পদ্মা সেতুতে দাঁড়িয়ে প্রস্রাব করার ঘটনা প্রকাশ্যে এসেছে। এবারে উল্টো পথে সেতুর উপর উঠে এল ই-রিকশা (E-rickshaw)। তারপর পুলিশ দেখেই সেতুর উপর থেকে একেবারে পদ্মায় ঝাঁপ দিলেন ওই ই-রিকশা চালক। রবিবার রাতের এই ঘটনায় নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে পদ্মা সেতুতে। এই ঘটনার পর ১২ ঘণ্টা পেরিয়ে গিয়েছে। কিন্তু, ভরা বর্ষায় টলমল পদ্মায় তল্লাশি অভিযান চালিয়েও এখনও ওই ব্যক্তির হদিশ মেলেনি।


পুলিশ জানায়, পদ্মা সেতু দিয়ে অটোরিকশা যাওয়ার নিয়ম নেই। রবিরার রাত পৌনে ৩টে নাগাদ মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে উল্টো দিক থেকে ই-রিকশা নিয়ে পদ্মা সেতুতে উঠে আসেন এক ব্যক্তি। ঘটনাটি সেতুতে টহলরত নিরাপত্তাকর্মীদের নজরে এলে তাঁরা ওই ই-রিকশার পিছু ধাওয়া করেন। তখন ভয়ে-আতঙ্কে পদ্মা সেতুর ২১ নম্বর পিলার থেকে নদীতে ঝাঁপ দেন ওই ই-রিকশার চালক।


এই খবরটিও পড়ুন

Modi Thali: প্রধানমন্ত্রী মোদীকে স্বাগত জানাতে ‘মোদী থালি’ নিয়ে আসছে নিউ জার্সি-র রেস্তোরাঁ, কী থাকছে মেনুতে?
Mahagathbandhan: নীতীশ সরকার থেকে সমর্থন প্রত্যাহারের ঘোষণা জিতেন রাম মাঝির দলের
Assam Flood: অসমে বানভাসি ১৩টি জেলা, বন্যা-দুর্গত প্রায় ৩৪ হাজার মানুষ
ই-রিকশা চালকের পদ্মা সেতুতে নদীতে ঝাঁপ দেওয়ার খবর পেয়েই ঘটনাস্থলে যায় পদ্মা থানার পুলিশ। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে উদ্ধার করতে নদীতে ঝাঁপ দেন কোস্টগার্ডের কর্মীরা। কিন্তু, ব্যক্তির হদিশ মেলেনি। পরে পদ্মা সেতু দক্ষিণ থানা, ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও ডুবুরি টিম যৌথভাবে উদ্ধার অভিযানে নামে। সোমবার সকালে ঢাকা থেকে ডুবুরি নিয়ে এসেও তল্লাশি অভিযান চালানো হয়। কিন্তু, এদিন বিকাল পর্যন্ত ওই ব্যক্তির হদিশ মেলেনি। তবে ওই ই-রিকশা চালকের খোঁজে যৌথভাবে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন পদ্মা উত্তর থানার ওসি আলমগীর হোসাইন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours