ওভালের হারে রানার্স হওয়ার যন্ত্রণার মাঝে বার্তা দিয়েছিলেন, শক্তিশালী হয়ে ফিরবেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যাঞ্চেস্টার ডার্বি দেখতে গিয়েছিলেন শুভমন।

Shubman Gill : ডি ব্রুইন, হালান্ডের সঙ্গে ছবি! ম্যান সিটিকে ত্রিমকুটের শুভেচ্ছার পোস্ট শুভমনের, কমেন্টে নানা প্রশ্ন...
Image Credit Source: Twitter
লন্ডন : ইংলিশ প্রিমিয়ার লিগ, এফএ কাপ এবং চ্যাম্পিয়ন্স লিগ। এ মরসুমে ত্রি-মুকুট জিতেছে ম্যাঞ্চেস্টার সিটি। উৎসবে মাতোয়ারা নীল ম্যাঞ্চেস্টার। ত্রিমুকুট জয়ের জন্য ম্যান সিটিকে শুভেচ্ছা জানালেন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার শুভমন গিল। ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলতে গিয়েছে ভারতীয় ক্রিকেট দল। ওভালে ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হার। এই নিয়ে টানা দ্বিতীয় বার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে উঠেছিল ভারত। দু-বারই হার। দুটি ফাইনালই খেলেছেন তরুণ ওপেনার শুভমন গিল। ওভালের হারে রানার্স হওয়ার যন্ত্রণার মাঝে বার্তা দিয়েছিলেন, শক্তিশালী হয়ে ফিরবেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যাঞ্চেস্টার ডার্বি দেখতে গিয়েছিলেন শুভমন। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সঙ্গে ডার্বি উপভোগ করেন শুভমন। ম্যান সিটির জয় উপভোগ করেছিলেন। এ বার শুভেচ্ছা জানাতেই কমেন্ট বক্সে নানা প্রশ্ন শুভমনকে। বিস্তারিত জেনে নিন -এর এই প্রতিবেদনে।


সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করেছেন শুভমন গিল। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যান সিটিকে ট্যাগও করেছেন। ত্রিমুকুট জয়ের শুভেচ্ছা জানিয়েছেন শুভমন। একটা ছবিতে কেভিন ডি ব্রুইন, আর একটিতে আর্লিং হালান্ড। মন ভালো করার এর চেয়ে ভালো উপায় কী হতে পারে! টিম ইন্ডিয়ার এই তরুণ ওপেনার আপাতত ছুটির মেজাজে। ম্যানসিটির ত্রিমুকুট জয়ী দলের দুই তারকার সঙ্গে দেখা করার সুযোগ নিঃসন্দেহে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে হারের যন্ত্রণা কিছুটা হলেও মেটাবে।



ইংলিশ প্রিমিয়ার লিগে অভিষেক মরসুমেরই দুর্দান্ত পারফর্ম করেছেন আর্লিং হালান্ড। কেভিন ডি ব্রুইন তারকা ফুটবলার। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে অবশ্য হতাশা ডি ব্রুইনের। ম্যাচের আধঘণ্টা পেরনোর আগেই হ্যামস্ট্রিংয়ে চোট পান। দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ডি ব্রুইন। হালান্ড, ডি ব্রুইনের সঙ্গে শুভমনের ছবিতে নানা কমেন্ট। বেশির ভাগ কমেন্টই এসেছে- আমরা তোমাকে কবে শুভেচ্ছা জানানোর সুযোগ পাব?


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours